শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:৪৩
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

আজ এসএসসি, এসএলটি নতুন নোটিফিকেশনে অবস্থানরত ছাত্র ছাত্রীরা একটি নাটক মঞ্চস্থ করলেন

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১২, ২০২৩, ১০:২৫ অপরাহ্ণ
  • ১৫১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

রিপোর্টার.. কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়।।আজ এসএসসি, এসএলটি নতুন নোটিফিকেশনে অবস্থানরত ছাত্র ছাত্রীরা একটি নাটক মঞ্চস্থ করলেন

আজ এসএসসি, এসএলটি নতুন নোটিফিকেশনে অবস্থানরত ছাত্র ছাত্রীরা একটি নাটক মঞ্চস্থ করলেন । আজ বেলা দুটোর সময় , শহীদ মিনারের পাশে একতা মঞ্চের, এসএসসি ও এস এল টি নতুন নোটিফিকেশনে অবস্থানরত ছাত্র-ছাত্রীরা একটি নাটকের মধ্য দিয়ে রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরের যে অরাজকতা, প্রতারণা এবং ঘুষ নিয়ে, বিভিন্ন দপ্তরে , মুখোশের আড়ালে, সমস্ত কিছুর প্রতারণা চলছে ও চাকরি বিক্রি হয়ে যাচ্ছে,। এবং মাননীয় মুখ্যমন্ত্রী সব জেনেশুনে চুপ করে রয়েছেন ,আজ এই নাটকের মধ্য দিয়ে ছাত্রছাত্রীরা তুলে ধরলেন।।

No description available.

 

 

তারা নাটকটির মধ্য দিয়ে দর্শকদের বোঝাতে চাইলেন ,যে সমস্ত দপ্তরে ন্যায্য পাওনা এবং ন্যায্য যোগ্যতার ভিত্তিতে চাকরিপ্রার্থীরা কিভাবে ঠকেছেন, দপ্তরে গিয়ে কিভাবে ঠকছেন এবং দপ্তর গুলি কিসের বিনিময়ে, যোগ্য প্রার্থীদের ফিরিয়ে দিচ্ছেন, আসল কারণ কি, সেটা এই নাটক মঞ্চস্থ করে দেখালেন, অবশেষে তারা সমস্ত দপ্তর ঘুরে মাননীয় মুখ্যমন্ত্রীর কাছে গেলে প্রশাসন কিভাবে বাধা দিলেন এবং মাননীয় মুখ্যমন্ত্রীর নীরব হয়ে কিভাবে বসে রয়েছেন এ নাটকটির মধ্য দিয়ে ফুটিয়ে তুলেছেন, ।

No description available.

 

তারা বোঝাতে চাইলেন আমরা এবং যোগ্য চাকুরী প্রার্থীরা কিভাবে ঠকছি ,কেন আজও নোটিফিকেশন মেনে পরীক্ষা হচ্ছে না ,এমনকি যারা পরীক্ষা দিয়েছে নিজেদের যোগ্যতায় পাশ করেছে ,তারা কেন চাকরি পাননি, আজ আমরা সবাই কিভাবে আন্দোলন করছি ,কেন করছি এবং মাননীয় মুখ্যমন্ত্রীকে বার বার বলা সত্ত্বেও কেন চুপ করে রয়েছেন, আমরা জন সম্মুখে সেইটা তুলে ধরলাম।, এই মঞ্চে উপস্থিত হয়েছিলেন মাননীয় বিজেপি যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খান, তাহারো বক্তব্যের মধ্য দিয়ে একটি কথায় উঠে আসে, যে রাজ্য সরকার সমস্ত বিভাগে যেভাবে চক্রান্ত চালিয়ে যাচ্ছে এবং দুর্নীতি চালিয়ে যাচ্ছে , সমস্ত দপ্তরের চাকরি টাকার বিনিময়ে বিক্রি হয়ে যাচ্ছে, সেটা বেশিদিন ঢেকে রাখা যাবে না, আজ একটার পর একটা দুর্নীতি ধরা পড়ছে, শিক্ষা দপ্তরকে শেষ করে ফেলেছে, টাকার বিনিময়ে, টাকার বিনিময় চাকরি বিক্রি হচ্ছে, আজ সেগুলি প্রকাশ্যে আসছে।

 

 

 

 

তবুও মাননীয় মুখ্যমন্ত্রী এই সকল ছেলে-মেয়েদের দিকে নজর দেওয়ার সময় পাচ্ছেন না,। আজ দিনের পর দিন চাকরি পাওয়ার আশায় এবং পরীক্ষার আশায় দিন গুনছেন, এর সাথে সাথে আরও একটি কথা উল্লেখ করলেন, তিনি জানিয়ে গেলেন তোমরা আন্দোলন বন্ধ করো না, আন্দোলন চালিয়ে যাও ,একদিন তোমাদের জয় হবে, ,, এবং দোষীরা শাস্তি পাবে ,তোমাদের ন্যায্য দাবি ন্যায্য পাওনা তোমরা ফিরে পাবে………… আর এই বিজেপি যুব মোর্চা তোমাদের সাথে আছে,….।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell