শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৩৩
শিরোনামঃ
Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ

আজ চিত্র পরিচালক মৃণাল সেনের ১০০ তম জন্ম দিবস উপলক্ষে একটি সাংবাদিক সম্মেলন করলেন

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ১৭, ২০২৩, ১১:৩৫ অপরাহ্ণ
  • ১৩৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

আজ চিত্র পরিচালক মৃণাল সেনের ১০০ তম জন্ম দিবস উপলক্ষে একটি সাংবাদিক সম্মেলন করলেন

 

রিপোর্টার।। কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

আজ সতেরো ই এপ্রিল সোমবার ২০২৩…. বিকেল সাড়ে চারটায়, কলকাতা প্রেসক্লাবে , মৃণাল সেনের ১০০তম জন্মদিন উপলক্ষে, 14 ই মে সন্ধ্যায় মৃণাল সেনকে নিয়ে সরলা রায় মেমোরিয়াল প্রেক্ষাগৃহে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ,এবং একটি 15 মিনিটের তথ্যচিত্র প্রদর্শিত হবে, তাই নিয়েই আজকের এই সাংবাদিক সম্মেলন….। বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম অগ্রণী ব্যক্তিত্ব মৃণাল সেনের বহু সিনেমা ও তথ্যচিত্র তৈরি হয়েছিল ,কিন্তু সবার জন্মদিন পালন হলেও মৃনাল সেনকে নিয়ে কেউ ভাবেননি। বা তার জন্ম দিবস পালন করা হয় না,। তাই আমরা তাকে স্মরণ করতে চাই এবং এই স্বরনের মধ্য দিয়েই নতুন প্রজন্মকে তুলে ধরতে চাই , নতুন কিছু করি এটা দেখাতে চাই। তাহারা বলেন যেটা সরকারের করা উচিত ছিল ,সেটা আজ আমরা করতে চলেছি, এবং এই অনুষ্ঠানটা মানুষের কাছে সাহায্য নিয়ে ও সাহায্য চেয়ে আমরা অনুষ্ঠানটি করব।

No description available.

 

,, এবং জনগণের সামনে পৌঁছে দেবো মৃণাল সেনের বিভিন্ন চিত্র,, এবং মৃনাল সেনকে নিয়ে সারা বছর অনুষ্ঠান করারও পরিকল্পনা নিয়েছি,,, আমরা স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র বানাতে শুরু করেছি, চৌদ্দই মে অনুষ্ঠানের জন্য, এবং মিনাল সেনকে নিয়ে একটি জীবন ভিত্তিক থিয়েটারও তৈরি করছি।, আর আমরা চাইবো সবাই এই মানুষটাকে সম্মান দিক এগিয়ে আসুক চলচ্চিত্র জগৎকে পুনরায় ফুটিয়ে তুলুক।… ঐদিন উপস্থিত থাকবেন বহুবিশিষ্টজনেরা, তাহারা মৃনাল সেনকে নিয়ে বিভিন্ন আলোচনা করবেন ,১৪ই মে উপস্থিত থাকবেন মৃণালের নায়িকা, সত্যজিৎ রায়ের সহকারি সূহাসিনী মূলে, অভিনেতা ধৃত্তিমান চট্টোপাধ্যায়, থাকবেন বাংলাদেশের বিকল্পধারা চলচ্চিত্রের অন্যতম অগ্রণী ব্যক্তিত্ব তানভীর মোকাম্মেল্লা, পথিক ভাট সহ সংস্কৃত জগতের গুণীজনেরা, থাকবেন অভিনেতা-অভিনেত্রীরা। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি শমিক বন্দ্যোপাধ্যায়, কার্যকরী সভাপতি সব্যসাচী চক্রবর্তী ,সাধারণ সম্পাদক কমলেশ্বর মুখোপাধ্যায়, পীযূষ সরকার, পবিত্র সরকার ,বিমল চক্রবর্তী, সহ অন্যান্যরা, প্রচন্ড গরম পড়ায় আজকের এই অনুষ্ঠানে অনেক অভিনেতা অভিনেত্রী আসতে পারেননি, তার জন্য তারা ক্ষমা চেয়ে নিয়েছেন , বলেছেন মংনাল দা আমাদের সবার প্রিয়, আমরা ওনার পাশেই আছি, অনুষ্ঠানে আমরা অতি অবশ্যই যোগদান করব।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell