শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৪০
শিরোনামঃ
Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, Logo চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো Logo ৬৫০ কর্মকর্তার আমলনামা এসএসবি’র টেবিলে Logo কোতয়ালী মডেল থানার বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১টি গাড়ী সহ ৪ জন মাদক চোরাকারবারী গ্রেফতার Logo হঠাৎ অসুস্থবোধ হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় কিং শাহরুখ খানকে

আবারও ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনেত্রীর তালিকায় জয়া

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ৩০, ২০২১, ১:৫৫ অপরাহ্ণ
  • ৩৮১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশে একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কলকাতার সিনেমায় অভিনয় করেও অনেক প্রশংসা ও স্বীকৃতি ঘরে তুলেছেন তিনি। বলিউডের অত্যন্ত সম্মানিত ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছেন তিনি।

২০১৮ সালে ভারতের ‘অস্কার’খ্যাত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পান জয়া। ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মাননা অর্জন করেন তিনি। তিনি সমালোচক এবং জনপ্রিয়; দুই ক্যাটাগরিতেই ‘সেরা অভিনেত্রী’র মনোনয়ন পেয়েছিলেন। পরে পুরস্কার জেতেন জনপ্রিয় বিভাগে।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে বলিউডের ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠান। এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে টালিউডের ফিল্মফেয়ার পুরস্কারের আসর। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত কলকাতার বাংলা সিনেমা নিয়ে দেওয়া হবে জয় ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা)-২০২০।

সোমবার প্রকাশ করা হয়েছে মনোনীতদের নাম। এতে দুটি সিনেমার জন্য মনোনয়ন পেয়ে এগিয়ে আছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।

তালিকায় আছেন রাইমা সেন (তারিখ), সোহিনী সরকার (ভিঞ্চি দা), শুভশ্রী গাঙ্গুলি (পরিণীতা) ও ঈশা সাহা (সোয়েটার)।

শ্রেষ্ঠ অভিনেত্রী (সমালোচক) বিভাগে জয়া আহসান মনোনয়ন পেয়েছেন ‘রবিবার’ ও ‘বিজয়া’ সিনেমার জন্য।

মনোনয়নে শ্রেষ্ঠ সিনেমার তালিকায় রয়েছে ‘গুমনামি’, ‘কণ্ঠ’, ‘মিতিন মাসি’, ‘পরিণীতা’, ‘সাঁঝবাতি’, ‘ভিঞ্চি দা’। শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে মনোনয়নে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, আবীর চ্যাটার্জি, দেব ও রুদ্রনীল ঘোষ।

আগামী বুধবার (৩১ মার্চ) জয় ফিল্মফেয়ার পুরস্কার তুলে দেওয়া হবে বিজয়ীদের হাতে।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell