বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৩
শিরোনামঃ
Logo প্রাচীন প্রাণায়াম নিয়মিত করার উপকারিতা Logo চট্টগ্রামে তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে হামলা, আহত ২ Logo রাজধানীর বাড্ডায় গৃহবধূ ও যুবকের রহস্যজনক মৃত্যু Logo বিশ্বকবি রবীন্দ্রনাথ-জাতীয় কবি নজরুল জন্মবার্ষিকী উদযাপিত  Logo ফতুল্লায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার Logo চৌদ্দগ্রাম থানা ১২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি কাভার্ডভ্যান গাড়ীসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার- Logo রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন Logo র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ডাকাত চক্রের মূলহোতা রাকিবসহ ১১ জনকে গ্রেফতার Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা

আশুলিয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণ-কামাল হোসেন (৫৫)গ্রেফতার।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১১, ২০২১, ৩:২২ পূর্বাহ্ণ
  • ২০২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।আশুলিয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণ-কামাল হোসেন (৫৫)গ্রেফতার।

আশুলিয়ায় নয় বছরের শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ধর্ষণের অভিযোগে ভণ্ড কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামাল (৫৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল-মামুন কবির এ তথ্য জানান। এর আগে বিকেলে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কামাল হোসেন চাঁদপুর জেলার মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই শিশু তার পোশাকশ্রমিক বাবা-মায়ের সঙ্গে আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে বসবাস করেন। শিশু সন্তানকে বাসায় রেখে প্রতিদিনের মত গত ৩ সেপ্টেম্বর কারখানায় কাজে যান বাবা-মা।

শিশুটি বাইরে খেলতে বের হলে ভণ্ড কবিরাজ চকলেট কিনে দেওয়ার কথা বলে তার দোকানে ভেতরে নিয়ে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে কামাল আত্মগোপনে চলে যায়। এঘটনায় গত ১৯ আগস্ট মামলা দায়ের হলে আসামি গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে শুক্রবার বিকেলে তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আল-মামুন কবির বলেন, ‘আসামি ঘনঘন স্থান পরিবর্তন করছিলেন। অবশেষে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।’

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell