শনিবার ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২৬
শিরোনামঃ
Logo ঢাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী Logo রাজধানীতে ৭৭ লিটার দেশি মদসহ মাদক বিক্রেতা কে গ্রেফতার করেছে যৌথবাহিনী Logo সিদ্ধিরগঞ্জে ভাড়াটিয়ার ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার Logo ফেসবুক আইডি হ্যাক করে ভয় দেখিয়ে ব্ল্যাকমেইলিং হ্যাকারকে গ্রেফতার Logo নিখোঁজ নবম শ্রেণির মাদরাসাছাত্র কে ফেরত পেতে সংবাদ সম্মেলন Logo বাংলাদেশ জলসীমায় অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে ভারতীয় জেলেকে আটক Logo গিটার জাদুকর আইয়ুব বাচ্চু নেই ৬ বছর হয়ে গেল Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ

কক্সবাজারে অভিযান চালিয়ে নয়ন গ্রুপের সাত সদস্যকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ১৬, ২০২১, ৯:০৪ অপরাহ্ণ
  • ৩০২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্টে অভিযান চালিয়ে নয়ন গ্রুপের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি দল।এ সময় তাদের কাছ থেকে চারটি ছোরা, একটি খুর এবং একটি লোহার শিকল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোররাত ২টার দিকে সুগন্ধা পয়েন্টের প্রাসাদ প্যারাডাইসস্থ ঝাউবাগানের ভেতর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মোহাম্মদ মীম হাসান ফাহিম (২৩), দক্ষিণ বাহারছড়ার কবরস্থান পাড়া এলাকার শফি আলমের ছেলে মোহাম্মদ সাইদুল আলম সানি (২০), উখিয়ার রাজাপালং ডেইল পাড়া এলাকার সৈয়দ নূর ছেলে মোহাম্মদ সোহেল (২০) (বর্তমানে তিনি কলাতলী বিকাশ বিল্ডিং এলাকায় বসবাস), পৌরসভার জিয়ানগর এলাকার বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে মোহাম্মদ নয়ন (১৭), কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা বাংলাবাজার এলাকার বদিউল আলমের ছেলে মোহাম্মদ রিদুয়ান (১৭), পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মো. জুবায়ের ছেলে মোহাম্মদ ইমরান (১৫) এবং একই এলাকার মো. বেলাল এর ছেলে মো. শাওন (১৭)

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ আবু সালাম চৌধুরীর স্বাক্ষরিত তথ্য বিবরণীতে জানানো হয়, আটককৃতরা সবাই কিশোর গ্যাং নয়ন গ্রুপের সদস্য। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে সঙ্গবদ্ধ হয়ে চুরি, ছিনতাই, অপহরণসহ নানা অপরাধ করছে। বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে কক্সবাজার মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell