বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩৫
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

কুসন্তান ছেলের মারধরে গর্ভধারনীর মৃত্যু 

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২১, ২০২২, ৯:১৩ অপরাহ্ণ
  • ২৬৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ময়মনসিংহ সদর উপজেলায় বউ-শাশুড়ির ঝগড়ার জের ধরে ছেলের মারধরে মোছা. হাফিজা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার  মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের কোকিল গ্রামের পালপাড়া এলাকায় মৃত জবান আলীর স্ত্রী।

সোমবার (২১ মার্চ) দুপুরের দিকে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে মো. আব্দুল মান্নান (৫৫) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৪০) পলাতক রয়েছেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেলা ১১টার দিকে শাশুড়ি হাফিজা খাতুনের সঙ্গে পুত্রবধূ হাজেরার ঝগড়া হয়। পরে ঘটনাটি হাজেরা স্বামী আব্দুল মান্নানকে জানান।

এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল মান্নান তার বৃদ্ধ মাকে মারধর করেন। এতে মা হাফিজা মাটিতে লুটিয়ে পড়েন। পরে প্রতিবেশীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ওসি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনার পর থেকে ছেলে আব্দুল মান্নান ও তার স্ত্রী হাজেরা পলাতক রয়েছেন। তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সেই সঙ্গে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীনেআছে বলেও জানান তিনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell