রবিবার ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:৪৭
শিরোনামঃ
Logo বিদ্যুৎস্পৃষ্ট মক্তবের খাদেমের মৃত্যু Logo খেলাধুলা-শরীর চর্চা সকলকে সুস্বাস্থ্যের অধিকারী হবে-প্রধানমন্ত্রী  Logo ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু Logo সুস্বাস্থ্য ও পুষ্টি মেটাতে সঠিক খাদ্যতালিকার খাবার যেমন হওয়া প্রয়োজন Logo বিশেষ অবদান রাখায় ১৫ গুণী শিল্পীকে বিশেষ সম্মাননা Logo নোয়াখালীতে আইপিএসের তারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু  Logo প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার ২ Logo জমি আছে দাবি করে শতাধিক ফলের গাছ কেটে ফেললো শত্রুরা Logo কুমিল্লার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলামের সাথে সাংবাদিকসহ বিভিন্ন ফোরাম ও পেশাজীবি সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo আমি পুত্র সন্তানের  বাবা হয়েছি-অভিনেতা চাষি আলম

কে আইভীর লোক, কে ভাইয়ের লোক কখনও দেখি নাই – মেয়র আইভী।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২৫, ২০২১, ১০:৩১ অপরাহ্ণ
  • ১৬৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।কে আইভীর লোক, কে ভাইয়ের লোক কখনও দেখি নাই – মেয়র আইভী।

দলীয় নমিনেশন পাওয়ার আগ পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালাবো না- বলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীতে মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

মেয়র বলেন, নেত্রী আমাকে যতক্ষণ পর্যন্ত বলবেন না ততক্ষণ পর্যন্ত আমি নির্বাচনী সভা শুরু করবো না। যেহেতু মেয়র নির্বাচন দলীয় প্রতীক নিয়ে করতে হয় সেহেতু দলীয় নমিনেশন পাওয়ার আগে কোনো ধরনের প্রচারণা চালাবো না।

আইভী বলেন, সিটি করপোরেশনের ৩৬ কাউন্সিলরের মধ্যে কাউকে বিভেদ করি নাই। কে আওয়ামী লীগ করে, কে বিএনপি করে, কে জাতীয় পার্টি করে, কে আইভীর লোক, কে ভাইয়ের লোক কখনও দেখি নাই। আমি কাউকে আইভীর লোক বানানোর চেষ্টা করি নাই। সবসময় কাউন্সিলরদের বলেছি মানুষের ভাই হন, জনগণের কাছে যান, মানুষের কাজ করেন।

 

তিনি বলেন, শেখ হাসিনা বাংলার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। পদ্মা সেতু হতো না যদি শেখ হাসিনা না থাকতেন। আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি। আমার বাবা আলী আহম্মেদ চুনকা এ দল করেছেন। আমি আমৃত্যু এ দল করে যাবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলবো। আমি যখন কাজ করি দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করি। কারণ আমি সকলের মেয়র।

সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell