বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৫৮
শিরোনামঃ
Logo নরেন্দ্র মোদীর আমন্ত্রণে দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি যাবেন প্রধানমন্ত্রী  Logo বন্দরে ককসিট কারখানায় ডাকাতি, লাখ টাকার মালামাল লুট Logo স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা Logo কলকাতা বরানগর রবীন্দ্রভবনে নবনির্বাচিত বিধায়িকা সায়ন্তিকা ব্যানার্জিকে সংবর্ধনা ও একটি অ্যাপস এর শুভ সূচনা হলো। Logo ভারত মেহেদীপুর স্কুলে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু, ষষ্ঠ শ্রেণির ছাত্রীর। আজ আঠারোই জুন মঙ্গলবার, স্কুলে এসে অসুস্থ হয়ে মৃত্যু হয় ষষ্ঠ শ্রেণীর ছাত্রী পাপিয়ার Logo মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে চলা সৌদি আরবের দীর্ঘ ৫০ বছরের পেট্রোডলার চুক্তির মেয়াদ শেষ হয়েছে Logo বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু Logo কবি অসীম সাহার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর Logo কোরবানির মাংস খাওয়ার সময় যুবকের মৃত্যু Logo ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সরকার প্রধান শেখ হাসিনা

কৈইলাইল ইউনিয়নকে আধুনিক শহর হিসেবে গড়ে তোলাই আমার মূল লক্ষ্যঃ বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন আহমেদ

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ২, ২০২১, ১:৩০ পূর্বাহ্ণ
  • ১৮৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।। শিপন উদ্দিন, নবাবগঞ্জঃ আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা জনাব নাছির উদ্দিন আহমেদ ।তার উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে। ইউনিয়নের প্রতিটি গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাড়িয়েছেন তিনি আর কেউ নন নবাবগঞ্জ উপজেলার কৈইলাইল ইউনিয়নের বাসিন্দা,বিশিষ্ট সমাজ সেবক, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য,, ঢাকা জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন আহমেদ। তিনি নির্বাচিত হলে আধুনিক ও একটি সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন,আমি এই ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম আগামীতেও পাশে থাকতে চাই ।
আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে ও মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন। একজন জনপ্রতিনিধির মতই মানুষের পাশে থেকেছেন। উন্নয়নের জন্য কাজ করেছেন। বয়স্কদের জন্য বয়স্ক ভাতার কার্ড,প্রতিবন্ধী কার্ডসহ সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত করেছেন। সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়। গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ান বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন আহমেদ। স্থানীয় বাসিন্দারা জানান,আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন যিনি তিনি বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন আহমেদ। তার দ্বারা সমাজের উন্নয়ন হবেই। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করেন। এমন সৎ ব্যক্তিই চেয়ারম্যান হবার যোগ্যতা রাখে। তাই কৈইলাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন আহমেদকেই এলাকাবাসী চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell