শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৪৭
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

এবার চাচা-ভাতিজি নির্বাচন করবো- তৈমুর আলম খন্দকারকে আইভী

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ১৭, ২০২১, ৮:৪১ অপরাহ্ণ
  • ১৬২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে নির্বাচনের মাঠে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, আমি তৈমুর আলম খন্দকার কাকাকে স্বাগত জানাই। আগামী ১৬ জানুয়ারী আপনার সঙ্গে আমি নির্বাচন করবো। চাচা-ভাতিজি নির্বাচন করবো। এটা হবে চাচা-ভাতিজীর নির্বাচন। মানুষ যাকে চয়েজ করে তিনিই নির্বাচিত হবেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তৈমুরকে উদ্দেশ্য করে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি বলবো আপনি আলী আহমদ চুনকার শিষ্য ছিলেন। আমি সবসময় সত্যের পক্ষে আছি, সত্য বলি, আপনিও সত্য কথা বলবেন। মিথ্যা অভিযোগ দেবেন না। রাসেল পার্ক, বাবুরাইল খাল কোথাও টাকা বাড়ানো হয়নি। অন্যের কথা শুনে কথা বলবেন না।

তিনি বলেন, কেউ কেউ বলেছে বাবুরাইল খাল করে আমি জনদুর্ভোগ সৃষ্টি করেছি। আপনারা দেখেন এবং বলেন। এখানে কতগুলো বস্তি ছিল। এখানে কত অসামাজিক কাজ হতো। আজ এখানে রাসেল পার্ক হয়েছে। এখানকার পানি ও পরিবেশ এখন মনোরম-সুন্দর। আমি কখনো মিথ্যা বলি না, ফাঁসির মঞ্চে গিয়েও মিথ্যা বলবো না।

আইভী আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। কিন্তু আমি আপনাদের আইভী। আমি আপনাদের কন্যা, আপনাদের মেয়ে। আমার বাবাও আপনাদের জন্য জীবন উৎসর্গ করে দিয়েছেন। আমি আপনাদের চুনকার মেয়ে আইভী। আমি কোনো ভুল করলে ক্ষমা করবেন। আমাকে আরেকবার ভোট দেবেন। আমাকে আরেকবার সেবা করার সুযোগ দেবেন। আপনারা নৌকাকে ভোট দেবেন, আপনাদের আইভীকে ভোট দেবেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell