শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫৮
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

ছয়তলার বারান্দা দিয়ে লাফিয়ে পড়া গৃহকর্মীর মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১৫, ২০২৩, ৮:৪৮ অপরাহ্ণ
  • ১১২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

ছয়তলার বারান্দা দিয়ে লাফিয়ে পড়া গৃহকর্মীর মৃত্যু

রাজধানীর ধানমন্ডির একটি বাসার ছয়তলার বারান্দা দিয়ে লাফিয়ে পড়া গৃহকর্মী নাসিমা (১৯) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (১৫ জুলাই) ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মুয়ীদ খান সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১৪ জুলাই) দিনগত রাত ১২টার দিকে ধানমন্ডি এক নম্বর রোডের ৩৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

এস আই মুয়ীদ খান জানান, শুক্রবার রাতে খবর পেয়ে দ্রুত সেখান থেকে ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি জানান, ধানমন্ডির ওই বাসায় গৃহকর্ত্রী লায়লা নাহিদের বাসায় গত তিন মাস ধরে কাজ করতেন নাসিমা। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

নাসিমার মা নাজমা বেগম জানান, তাদের বাড়ি ভোলা সদর উপজেলার কাচিয়া কালিকানগর গ্রামে। বর্তমানে তারা সাভারের ফুলবাড়িয়ার তেতুলতলা এলাকায় থাকেন। তিনি সাভারের একটি গার্মেন্টে কাজ করেন। আর নাসিমার বাবা জাহাঙ্গীর আলম মোহাম্মদপুরের একটি বাসার দারোয়ান।

তিনি জানান, বেশ কয়েক মাস ধরে নাসিমা ধানমন্ডির ওই বাসায় কাজ করতেন। সাত মাস আগে তিনি কাজ ছেড়ে দেন। পরে তার বিয়ে দেওয়া হয়। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তার ডিভোর্স হয়ে যায়। গত তিন মাস ধরে আবারও ওই বাসায় তিনি কাজ করতেন। নাসিমা সেখানেই থাকতেন। শনিবার পুলিশের মাধ্যমে জানতে পারি নাসিমা ঢামেক হাসপাতালে ভর্তি। এসে নাসিমার মরদেহ দেখতে পাই।

নাজমা বলেন, পুলিশের কাছ থেকে জেনেছি আমার মেয়ে ওই বাসার ছয়তলার বারান্দা দিয়ে লাফ দিয়েছে। কিন্তু আমার মেয়ে কেন লাফ দিবো। তবে কীভাবে আমার মেয়ে মারা গেছে তা জানি না।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell