রবিবার ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৩২
শিরোনামঃ
Logo বিদ্যুৎস্পৃষ্ট মক্তবের খাদেমের মৃত্যু Logo খেলাধুলা-শরীর চর্চা সকলকে সুস্বাস্থ্যের অধিকারী হবে-প্রধানমন্ত্রী  Logo ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু Logo সুস্বাস্থ্য ও পুষ্টি মেটাতে সঠিক খাদ্যতালিকার খাবার যেমন হওয়া প্রয়োজন Logo বিশেষ অবদান রাখায় ১৫ গুণী শিল্পীকে বিশেষ সম্মাননা Logo নোয়াখালীতে আইপিএসের তারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু  Logo প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার ২ Logo জমি আছে দাবি করে শতাধিক ফলের গাছ কেটে ফেললো শত্রুরা Logo কুমিল্লার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলামের সাথে সাংবাদিকসহ বিভিন্ন ফোরাম ও পেশাজীবি সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo আমি পুত্র সন্তানের  বাবা হয়েছি-অভিনেতা চাষি আলম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবসে জননেতা লিয়াকত হোসেন খোকার  ১৫ আগষ্টের ৩০০ ব্যানার,ফেস্টুন ধারালো অস্ত্র কেটে ফেলেছে দুর্বৃত্তরা -জাগ্রত নারায়ণগঞ্জ ‘সংগঠনের তীব্র নিন্দা।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৪, ২০২১, ২:২৬ পূর্বাহ্ণ
  • ২৮৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবসে জননেতা লিয়াকত হোসেন খোকার  ১৫ আগষ্টের ৩০০ ব্যানার,ফেস্টুন ধারালো অস্ত্র কেটে ফেলেছে দুর্বৃত্তরা -জাগ্রত নারায়ণগঞ্জ ‘সংগঠনের -সভাপতি রবিন হোসেনের তীব্র নিন্দা।
সোনারগাঁয়ে শোক দিবসের তোরণে দুর্বৃত্তের হানা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ষড়যন্ত্রের মাধ্যমে ১৫ আগষ্ট স্বপরিবারে খুন করেছিল তার নাম খন্দকার মোশতাক। সেই খন্দকার মোশতাকের প্রেতাত্মারা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের দুইদুইবারের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার  ১৫ আগষ্টের শোক দিবসের মেঘনা থেকে কাঁচপুর পর্যন্ত সাঁটানো প্রায় ৩০০ ব্যানার,ফেস্টুন রাতের অন্ধকারে ছিড়ে ফেলেছে। বৃহস্পতিবার (১২আগস্ট) গভীর রাতে সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকার সংসদ সদস্যর উদ্যোগে টাঙানো ব্যানার ছিঁড়ে ফেলা হয়। ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিও কেটে ফেলেছে দুর্বৃত্তরা এ ধরণের ন্যাক্কারজনক কাজ একমাত্র মোস্তাকের বংশধররাই করতে পারে. জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবদ্দশায় জেল-জুলুম রাজনীতি ত্যাগ তিতিক্ষা বুদ্ধির মাধ্যমে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছিল। তার সহচর মোস্তাক দেশবিরোধী চক্রান্ত করে আমাদের প্রিয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারকে হত্যা করেছিল। এই ন্যাক্কারজনক ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার মেঘনা থেকে কাঁচপুর পর্যন্ত সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নির্মাণ করা তোরণ নষ্ট করেছে দুর্বৃত্তরা। তারা বঙ্গবন্ধুর ছবিসহ ব্যানার কেটে ফেলেছে। তোরণের নানা অংশ ক্ষতি করেছে। কাঁচপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সামনে নির্মাণকৃত তোরণে এক অংশের ব্যানার ছিড়ে ফেলা হয়েছে। এছাড়াও নির্মিত একটি তোরণ ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে। এ বিষয়ে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল বলেন, ‘ঘটনাটি দুঃখজনক। এখনো সেই সব জঘন্য মন মানসিকতার ব্যক্তিরা আমাদের সমাজে আছে ভাবতেই অবাক লাগে কীভাবে এমন নোংরা কাজ করতে পারে তারা,যারা বঙ্গবন্ধুকে ভালবাসে তারা এমন ঘৃণ্য কাজ করতেই পারেনা ’অবিলম্বে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান তিনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell