শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৫১
শিরোনামঃ
Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, Logo চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো Logo ৬৫০ কর্মকর্তার আমলনামা এসএসবি’র টেবিলে Logo কোতয়ালী মডেল থানার বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১টি গাড়ী সহ ৪ জন মাদক চোরাকারবারী গ্রেফতার Logo হঠাৎ অসুস্থবোধ হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় কিং শাহরুখ খানকে

জাতীয় পার্টির তুখোড় নেতা বাবুল হোসেনের আদর্শ স্বরন করে ভাতিজা রবিন হোসেন জাতীয় পার্টি সমর্থন করেন।

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ২৮, ২০২১, ২:৪৮ পূর্বাহ্ণ
  • ৩৬২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।নারায়ণগঞ্জ এক সময়ের তুখোড় জাতীয় পার্টি নেতা অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠা বিপ্লবী, সাধারন মানুষের প্রিয় ভাজন গন মানুষের নেতা। মরুহুম বাবুল হোসেন বিগত -প্রায় ২যুগ পূর্বে জাতীয় পার্টিতে যোগদান করে নিজেকে বিলিয়ে দিয়েছেন। নিয়ে গেছেন আততায়ী সন্রাসীদের হাতে নির্মম শাহাদাৎ বরন করেন।
জানাযায়, নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন কে,বি সাহা বাইলেন এলাকার মৃতঃ কালু হোসেনের কনিষ্ঠ পুএ তরুন বয়সে অসহায় নিরিহ মানুষের সেবা করে ছিলেন সর্ব সময় ।যুবক বয়সে জাতীয় পার্টিতে যোগদান করেন। সে সময় আমলাপাড়া কে,বি,সাহা বাইলেন এলাকার প্রভাবশালী পরিবার গং ছিল ।
বি,এন,পির সমর্থন কারী একমাএ বাবুল হোসেন ছিলেন জাতীয় পার্টির সমর্থন কারী ত্যাগী নেতা। এটাই তার জীবনে কাল হয়েছে তাই পরিকল্পিত ভাবে চিন্হিত সন্রাসী রা কালীর বাজারে প্রকাশ্যে দিনে দুপুরে হত্যা করে।
চেয়েছিল বি,এন ,পির এলাকা থেকে চিরতরে জাতীয় পার্টির নাম নিশানা মুছে দিবে ।কিন্তু তা আর হয়নি (ধর্মের কল বাতাসে নড়ে উঠে)তার ধারা বাহিকতায় জাতীয় পার্টি ত্যাগী নেতা বাবুল হোসেনের উওরশুরী আপন বড় ভাই ফরিদ হোসেন এর ঘরে আল্লাহ পাক দান করেন রবিন হোসেনকে।
রবিন হোসেন তরুন বয়সে পড়াশুনার পাশাপাশি মানুষের সেবা করে বেড়ান।যুবক বয়সে ব্যবসার পাশাপাশি আপন চাচা বাবুল হোসেনের আদর্শ স্বরন করে জাতীয় পার্টিতে যোগদান করেন ।সাধারন মানুষের পছন্দের মানুষ জাতীয় পার্টি নেতা রবিন হোসেন ।
যার ভাবনা একমাএ মানুষের সেবা করা ।বিগত সময়ে করোনা ভাইরাস (লকডাউন) যখন মানুষ কর্মহীন ঠিক তখনি জননেতা দানবীর করোনা যোদ্ধা সম্মাননা প্রাপ্ত রবিন হোসেন চাচা বাবুল হোসেনের মত গর্জে উঠে হাজার হাজার মানুষের মাঝে নিজ অর্থায়নে চাল,ডাল,তেল,চিনি,লবন,সহ নগদ অর্থ দিয়ে সাহায্য করেন। এখনো রোজা,ঈদ ,ইফতার ,ঈদ সামগ্রী সহ নানা কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন ।
রবিন হোসেন বলেন,যতদিন বেচেঁ থাকবো মানুষের খেদমত যেন করে যেতে পারি ।জনসাধারণ বলেন,আল্লাহ পাক রবিন হোসেনের হায়াত দানও সুস্থ রাখেন, আমিন।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell