শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২৭
শিরোনামঃ
Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ

জয়পুরহাট অটোরিক্সা ছিনতাই চালককে হত্যা- দুজন গ্রেফতার।

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ২৯, ২০২১, ১১:৪৯ অপরাহ্ণ
  • ১৭৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।জয়পুরহাট অটোরিক্সা ছিনতাই চালককে হত্যা- দুজন গ্রেফতার।

জয়পুরহাটে অটোরিকশা চালক শফিকুল ইসলামকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ ঘটনায় দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। জয়পুরহাট সদর উপজেলার শিমুলতলী এলাকা থেকে ছিনতাই হওয়া অটোরিকশাসহ তাদের আটক করা হয়। বৃহস্পতিবার জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা সাংবাদিকদের এ তথ্য জানান। আটককৃতরা হলেন,ক্ষেতলাল উপজেলার তিলাবদুল পূর্বপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে রশিদুল(৩৩) একই গ্রামের বাবুল মন্ডলের ছেলে রুবেল হোসেন(৩৬)।

 

পুলিশ সুপার আরো বলেন, আটককৃতর দীর্ঘদিন থেকে জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে নির্জন এলাকায় নিয়ে চালককে হত্যা কিংবা জখম করে অটোরিকশা ছিনতাই করতো। যা গত ২৪ অক্টোবর বিকেলে তারা শফিকুল ইসলামের অটো রিকশা ভাড়া করে নিয়ে জয়পুরহাট শহর থেকে মঙ্গলবাড়ী বাজারের উদ্দেশ্য রওনা হন। পরে তারা সময় কাটানোর জন্য নওগাঁর ধামইরহাট উপজেলার আলতাদিঘীতে যান। পরে রাতেই জয়পুরহাট-মঙ্গলবাড়ী সড়কে শিমুলতলী এলাকায় ধারালো ছুড়ি দিয়ে চালককে জবাই করে হত্যা করে। পরের দিন সকালে একটি ধান ক্ষেতে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হলে তদন্তে নামে পুলিশ। এরপর ছিনতাইকারী চক্রটিকে শনাক্ত করে ছিনতাই হওয়া অটোরিকশা ও ব্যাটারি গুলো উদ্ধারসহ দুইজনকে আটক করে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell