শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৩৭
শিরোনামঃ
Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ

ঝালকাঠির রাজাপুরে প্রবীণ শিক্ষকের ওপর হামলার প্রতিবাদ,গ্রেফতারের দাবিতে মানববন্ধন

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ২৯, ২০২৪, ৯:৫৮ অপরাহ্ণ
  • ৫৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ঝালকাঠির রাজাপুরে প্রবীণ শিক্ষকের ওপর হামলার প্রতিবাদ,গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ঝালকাঠির রাজাপুরে প্রবীণ শিক্ষক আবুয়াল আহসান আলম মাষ্টারের ওপর হামলার প্রতিবাদ এবং হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় রাজাপুর প্রেসক্লাব চত্বরে উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের রাজাপুর উপজেলা কমিটির সভাপতি মাইনুল হাসান মৃধা, সহ-সভাপতি বাবু নিত্যানন্দ সাহা, সাধারণ সম্পাদক সমীর কুমার দাস প্রমুখ। এছাড়া স্থানীয় আওয়ামী লীগের নেতারাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা মানবন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জানা যায়, ৬ এপ্রিল রাতে উপজেলার গালুয়া এলাকায় নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় আবুয়াল আহসান আলমের ওপর অতর্কিত হামলা করেন স্থানীয় আবুল বাশার কিসমত ও তার বাবা শাহজাহান ফরাজী। এতে তিনি গুরুতর রক্তাক্ত জখম হন। আহত আলম মাষ্টার বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell