শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৫৫
শিরোনামঃ
Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, Logo চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো Logo ৬৫০ কর্মকর্তার আমলনামা এসএসবি’র টেবিলে Logo কোতয়ালী মডেল থানার বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১টি গাড়ী সহ ৪ জন মাদক চোরাকারবারী গ্রেফতার Logo হঠাৎ অসুস্থবোধ হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় কিং শাহরুখ খানকে

তালেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাক্স প্রদান এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ক্লাস শুরু।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৩, ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।। শিপন উদ্দিন, কেরানীগঞ্জঃ- তালেপুর আদর্শ উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের মাক্স প্রদান এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ক্লাস শুরু। এতে উপস্হিত ছিলেন প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক এবং অন্যান্য শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ। সারা দেশের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হয়েছে আজ থেকে ।
দীর্ঘ ৫৪৪ দিন পরে স্কুলে ফিরেছেন শিক্ষার্থীরা । শিক্ষার্থীদের পদচারনায় প্রান ফিরে পেয়েছে যেন শিক্ষাপ্রতিষ্ঠান গুলো । প্রায় দেড় বছর পরে আবার খুলেছে স্কুল, সকাল থেকেই হৈচৈই মুখোরিত স্কুল প্রাঙ্গণ ।অনেকদিন পরে শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে পারায় আনন্দ বিরাজ করছে প্রতিটি শিক্ষার্থীদের মাঝে ।
প্রধান শিক্ষক স্কুলে সকল শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি ও মাস্ক পড়ার বিষয়ে সতর্ক করেন। শিক্ষা প্রতিষ্ঠান খোলায় ,শিক্ষক,অভিভাবকেরা বেশ খুশি। তারা বলছেন দীর্ঘদিন ধরে শিক্ষা পতিষ্ঠান গুলো বন্ধ থাকার কারনে ছেলেমেয়েকে নিয়ে বেশ দুশ্চিন্তায় কাটিয়েছি । এখন প্রতিষ্ঠান গুলো খোলায় দুশ্চিন্তার অবসান হলো ।
তবে দেশের সচেতন ব্যক্তিরা মনে করেন খুলে দেয়া শিক্ষাপ্রতিষ্ঠান যাতে আর বন্ধ না হয় এর জন্য প্রতিটা শিক্ষার্থী ,অভিভাবক শিক্ষক,জনপ্রতিনিধি সকলে মিলেই একটা বিষয় নিশ্চিত করতে হবে তাহলো সব শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করা। মাস্ক পরা ,হাত ধোয়া এবং নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে নিয়মিত ক্লাস পরিচালনা করা । তবেই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে করোনার ঝুঁকি কমিয়ে কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব হবে৷

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell