বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:১০
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

দ্বাদশ সংসদ নির্বাচনে টানা ৩ বার নারায়ণগঞ্জ-৪ আসনে জয়ী হলেন-শামীম ওসমান

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ৮, ২০২৪, ৯:২৫ অপরাহ্ণ
  • ৯৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

দ্বাদশ সংসদ নির্বাচনে টানা ৩ বার নারায়ণগঞ্জ-৪ আসনে জয়ী হলেন-শামীম ওসমান।

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। এ ফলাফলে জয়ী হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম শামীম ওসমান। তিনি ১ লাখ ৯৫ হাজার ৮২৭ ভোট পেয়ে বিজয়ী হন। এ নিয়ে শামীম ওসমান টানা তিনবারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকের পার্টির গোলাপ ফুল প্রতীকের প্রার্থী মুরাদ হোসেন জামাল পেয়েছেন ৭ হাজার ২৬৯ ভোট।

 

রোববার (৭ জানুয়ারি) রাতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক এ ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৮টায় শুরু হওয়া ভোট শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় গণনা। নারায়ণগঞ্জ-৪ আসনে মোট ভোটার ছিল ৬ লাখ ৯৬ হাজার ১৩৯ জন। তার মধ্যে নারী ৩ লাখ ৪৩ হাজার ৬৯২ জন পুরুষ ৩ লাখ ৫২ হাজার ৪৪১ জন ও তৃতীয় লিঙ্গ ৬ জন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell