শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৪৩
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

না’গঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য কমিটি ঘোষণা

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৪, ২০২২, ১:১৪ পূর্বাহ্ণ
  • ১৯৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

না’গঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক এ্যাড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুকে রেখে বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দেড়টায় ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন। এছাড়াও কমিটিতে যুগ্ম-আহবায়ক হিসেবে রয়েছেন, এ্যাড. জাকির হোসেন, এ্যাড. সরকার হুমায়ুন কবির, আব্দুস সবুর খান সেন্টু, হাজী নুরু উদ্দিন, আতাউর রহমান মুকুল, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, এম এইচ মামুন, আবুল কাউছার আশা। এছাড়াও সদস্য পদে দায়িত্ব পদান করা হয়েছে, এ্যাড. রফিক আহম্মেদ, হাজী ফারুক, আওলাদ হোসেন, শওকত হাসেম শকু, হাসান আহম্মেদ, মাহবুব উল্লাহ তপন, মাসুদ রানা, ডা. মুজিবুর রহমান, মাকিদ মোস্তাকিম শিপলু, রাশিদা জামাল, এ্যাড. এম এইচ আনোয়ার প্রধান, হান্নান সরকার, এ্যাড. বিল্লাল হোসেন, হাবিবুর রহমান দুলাল, হাবিবুর রহমান মিঠু, মনোয়ার হোসেন শোখন, বরকত উল্লাহ বুলু, আলমগীর হোসেন, এ্যাড. আনিছুর রহমান মোল্লা, শহীদুল ইসলাম রিপন, আমিনুল ইসলাম মিঠু, ফারুক আহম্মেদ রিপন, মাসুদুর রহমান, এ্যাড. শরীফুল ইসলাম শিপলু, ফারুক হোসেন, কামরুল হাসান ছাউদ চুন্নু, হুমায়ুন কবির ও শাহীন আহম্মেদ। এদিকে কমিটির বিষয় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ বলেন, দেশের চলমান গণতান্ত্রিক আন্দোলনকে আরও গতিশীল করতেই বিএনপির ভারপ্রাপ্তচেয়ারম্যান তারেক রহমান বিভিন্ন জেলা ও মহানগর কমিটি গুলোর কাজে হাত দিয়েছেন। আপনারা জানেন ঢাকার পাশ^বর্তী জেলা নারায়ণগঞ্জ রাজনৈতিক অঙ্গনে বিশেষ ভূমিকা পালন করে। আর মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সফল সাংসদ এ্যাড. আবুল কালাম শারীরিক ভাবে অসুস্থতার কারনে দলীয় কর্মসূচি গুলোতে অংশগ্রহন করতে পারছেন না। কিন্তু নারায়ণগঞ্জে বিএনপির রাজনীতিতে তার ও তার পরিবারের অবদান অনেক বেশি। এছাড়াও আমরা যাকে মহানগর বিএনসপির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দিয়ে ছিলাম সেও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে দল থেকে বহিস্কার হয়েছে। এরপর আমরা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে আব্দুস সবুর খান সেন্টুকে দায়িত্ব দিয়েছি। সেন্টু তার দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছে। কিন্তু সেও অসুস্থ্য তার বুকে রিং পড়ানো হয়েছে। তাই দেশের চলমান গণতান্ত্রিক আন্দোলনকে আরও গতিশীল করতেই বিএনপির ভারপ্রাপ্তচেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক দল মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করেছে। সেই সাথে মহানগর বিএনপির নেতা ও কর্মীদের আহবান করবো দল যাদের হাতেই দায়িত্ব প্রদান করেছে। আপনারা সকলে ঐক্যবদ্ধ হয়ে তাদের নেতৃত্বে রাজপথে থেকে দেশের চলমান গণতান্ত্রিক আন্দোলনকে আরও গতিশীল করবেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell