বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:০৩
শিরোনামঃ
Logo নরেন্দ্র মোদীর আমন্ত্রণে দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি যাবেন প্রধানমন্ত্রী  Logo বন্দরে ককসিট কারখানায় ডাকাতি, লাখ টাকার মালামাল লুট Logo স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা Logo কলকাতা বরানগর রবীন্দ্রভবনে নবনির্বাচিত বিধায়িকা সায়ন্তিকা ব্যানার্জিকে সংবর্ধনা ও একটি অ্যাপস এর শুভ সূচনা হলো। Logo ভারত মেহেদীপুর স্কুলে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু, ষষ্ঠ শ্রেণির ছাত্রীর। আজ আঠারোই জুন মঙ্গলবার, স্কুলে এসে অসুস্থ হয়ে মৃত্যু হয় ষষ্ঠ শ্রেণীর ছাত্রী পাপিয়ার Logo মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে চলা সৌদি আরবের দীর্ঘ ৫০ বছরের পেট্রোডলার চুক্তির মেয়াদ শেষ হয়েছে Logo বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু Logo কবি অসীম সাহার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর Logo কোরবানির মাংস খাওয়ার সময় যুবকের মৃত্যু Logo ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সরকার প্রধান শেখ হাসিনা

নারায়ণগঞ্জ আ’লীগ কার্যালয়ে তালা-মহানগর সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১৯, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ
  • ৪৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

 

নারায়ণগঞ্জ আ’লীগ কার্যালয়ে তালা-মহানগর সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। মহানগরের একটি ওয়ার্ডের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এই ঘোষণা দেন। একই সঙ্গে শহরের ২ নং রেলগেট এলাকার মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে তালা দেওয়া হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। বিকেল গড়িয়ে সন্ধ্যা পর্যন্ত এই সভায় ১৬ নং ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ডের ঘোষিত কমিটি নিয়ে বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন। এক পর্যায়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আনোয়ার কাকা (মহানগর আওয়ামী লীগের সভাপতি) তার প্রতিহিংসা পরায়ন মনোভাব নিয়ে এই কাজটা করেছেন।

 

১৬ নং ওয়ার্ডে দুইটা নাম ঘোষণা করে আমাকে অসম্মানিত করেছেন। আমাদের পূর্বপুরুষদের অসম্মানিত করেছেন। উনাকে আমি আজকে এখানে দাঁড়িয়ে দেওভোগের বাসিন্দা হিসেবে অবাঞ্ছিত ঘোষণা করলাম। উনি উনার মানসম্মান-ইজ্জতই রাখেন নাই।’ তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের দাফন রচনা করার চেষ্টা করা হচ্ছে নারায়ণগঞ্জে। আনোয়ার সাহেব (সভাপতি) এবং খোকন সাহা (সাধারণ সম্পাদক) তাদের নিজেদের পকেটের লোক দিয়ে আওয়ামী লীগকে সুপরিকল্পিতভাবে ধ্বংস করার চেষ্টা করছেন। এটা কি ছেলে খেলা? আওয়ামী লীগ আনোয়ার সাহেবের আর খোকন সাহার বাবার সম্পত্তি? আওয়ামী লীগ বঙ্গবন্ধুর দল, কর্মীবান্ধব দল। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী।

 

শামীম ভাই যদি তার নির্বাচনী এলাকা নির্ধারণ করে দিতে পারেন, বাকি ১৮টি ওয়ার্ডেও আমার মতামত নিয়ে করতে হবে। যদি আমার মতামত নিয়ে না করেন তাহলে সব জায়গায় পাল্টা কমিটি দেবো। এই হলো সোজা হিসাব। সবাই মনে করে এটা নিজেদের সম্পত্তি।’ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মহানগরের ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন মনা। এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এই মতবিনিময়র সভার পরপরই নারায়ণগঞ্জ শহরের ২ নং রেলগেট এলাকার মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে তালা লাগিয়ে দেন

 

১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে ওই ওয়ার্ডের পদবঞ্চিতরা। এ বিষয়ে সাব্বির আহমেদ সাগর বলেন, ‘১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি দিয়েছে আমাদের সঙ্গে কোনো যোগাযোগ করেনি। আমাদের মেয়রের সঙ্গে কোনো যোগাযোগ করেনি।’ এ বিষয়ে কথা বলতে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সঙ্গে যোগাযাগ করার চেষ্টা করলে তা সম্ভব হয়নি। তবে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, কারা তালা দিয়েছে এ বিষয়ে আমি কিছু জানি না। আমি খোঁজ-খবর নিয়ে এ বিষয়ে বলতে পারবো। এর আগে গত ১২ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ১৭টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহা। ওইসময় ১০ দিনের মধ্যে কমিটিগুলো পূর্ণাঙ্গ করতে নির্দেশনা দেওয়া হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell