শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:২৮
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

নারায়ণগঞ্জ ডনচেম্বারে নির্মাণাধীন ভবনের ৪তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১১, ২০২৩, ৩:৫৪ পূর্বাহ্ণ
  • ১৪৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নারায়ণগঞ্জ ডনচেম্বারে নির্মাণাধীন ভবনের ৪তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

শহর প্রতিনিধি।।

নারায়ণগঞ্জ শহরে নির্মাণাধীন ভবনের ৪তলা থেকে পড়ে জেরিন (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে শহরের ডনচেম্বার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত জেরিন জনি রহমানের স্ত্রী। তারা মিশনপাড়া এলাকায় ভাড়া থাকতেন। তাদের সংসারে জাবরিন (৫) ও জায়ান (২) নামে দুই সন্তান রয়েছে।

জেরিনের বাবা বন্দরের ইস্পাহানী এলাকার বাসিন্দা মো. আলী হোসেন বলেন, ২০১৭ সালে তার মেয়ে জেরিনের বিয়ে হয়। জেরিনের স্বামী পেশায় গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী। জেরিনের ভাসুর হাসান রহমান ডনচেম্বার জামে মসজিদের পাশে একটি জমি ক্রয় করে সেখানে ভবন নির্মাণ করছে। সেই ভবনের ৭তলার ফ্ল্যাটটি ছোট ভাই জনিকে দিয়েছেন হাসান রহমান।

বৃহস্পতিবার সকালে মেয়ে জাবরিনকে ডনচেম্বারে স্কুলে দিতে যান জেরিন। এ সময় স্বামী জনি ও ছেলে জায়ান বাসায় ছিল। মেয়েকে স্কুলে দিয়ে ডনচেম্বারে নির্মাণাধীন ভবনে যান জেরিন। সেই ভবনের ৪তলা থেকে জেরিন নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, ডনচেম্বার এলাকা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের সদস্যদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell