শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:২০
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক সোনালী আক্তার কে লাঞ্ছিতের অভিযোগে বিএনপি নেতা শহিদুল ইসলাম টিটুকে গ্রেফতার-পুলিশের মতোই সাংবাদিকরাও র্টাগেট।সহিংসকারীদের,মোহাম্মদ হারুন অর রশীদ। Logo ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ । Logo বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ককে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)র হেফাজতে Logo আজ ১০ ই মহররম পবিএ আশুরা হজরত ইমাম হোসাইন (আ:) এর আত্মত্যাগ Logo কলকাতায়,অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত, মাইক্রো ওয়েভ সিরিজ 36 HRS এর পোস্টার , ট্রেলার এবং মিউজিক লঞ্চ করলো Logo “মেরি সখি”: কলকাতায় মহিলাদের এবং শাড়ির প্রিমিয়ারের জন্য একটি সিনেমাটিক ট্রিবিউট নিয়ে প্রেস মিট করলেন। Logo যে খাবার খেলে শরীরে ক্লান্তি দূর হবে Logo ফজরের নামাজ পড়েই দুর্বৃত্তদের নৃশংস হামলার শিকারে যুবক নিহত Logo কিংবদন্তি শিল্পী রুনা লায়লার প্রশংসায় শিল্পী কনার গাওয়া ‘দুষ্টু কোকিল’ Logo বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত

নারায়ণগঞ্জে এই প্রথম  সম্পূর্ণ ফ্রী আউটসোর্সিং ট্রেনিং – NMIT 

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৩০, ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ণ
  • ৫৩৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নারায়ণগঞ্জে এই প্রথম  সম্পূর্ণ ফ্রী আউটসোর্সিং ট্রেনিং – NMIT 

 

নগর সংবাদ।।নারায়ণগঞ্জে এই প্রথম আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং এর ট্রেনিং সম্পূর্ণ ১ মাস ব্যাপি ফ্রি শিখানো হবে । বর্তমানে আউটসোর্সিং ও  ফ্রিল্যান্সিং নিয়ে প্রতিনিয়ত মানুষ প্রতারনার শিকার হচ্ছে। অনেকে এই ফ্রিল্যান্সিং এর নাম করে , ই-কমার্স সাইটে কাজ শিখানোর কথা বলে বিভিন্ন রেফারেল রিলেটেড স্টুডেন্ট সংগ্রহের কাজে লিপ্ত হয়ে যায়। যেগুলো ধারা মানুষ কে প্রতারিত করা হচ্ছে। আবার অনেকে এমন ভাবে স্বপ্ন দেখাবে , যে আপনি আজকে থেকেই ইনকাম শুরু করতে পারবেন। তাই এই বিষয় গুলো বুঝার জন্য আপনাদের কে সম্পূর্ণ ১ মাসের ফ্রি ক্লাস করার ব্যাবস্থা করে দিচ্ছে  নারায়ণগঞ্জ এর এনএম আইটি প্রতিষ্ঠান। 

ফটো খুলুন
আমরা সবাই চাই ডিজিটাল বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। ডিজিটাল বাংলাদেশ গড়তে আইটি খাতে প্রশিক্ষিত ও দক্ষ হতে হবে। সে লক্ষ্যে এ বছর এইচএসসি পাস করেছে, এমন ৫০০ শিক্ষার্থীকে ৭টি কোর্সে শতভাগ স্কলারশিপ প্রদান করবে এনএম আইটি ইনস্টিটিউট। তরুণ প্রজন্ম যেন পড়াশোনার পাশাপাশি আয় করতে পারে এবং স্বাবলম্বী হতে পারে, সে লক্ষ্যেই এই স্কলারশিপ।

ডিজিটাল বাংলাদেশে ডিজিটাল তরুণ প্রজন্ম তৈরি করার লক্ষ্যে এনএম  আইটি সেই সুযোগ সৃষ্টি করে দিতে যাচ্ছে।  ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট সারা দেশে শিক্ষার্থীকে আইটিবিষয়ক সম্পূর্ণ ফ্রি স্কলারশিপের সুযোগ দিচ্ছে। এর মধ্যে রয়েছে Freelancing Career in Digital Marketing, Facebook Marketing, Freelancing Career in Web Design, Youtube Video Making, WordPress Theme Customization,, App Development. এসব বিষয় নিয়ে যাঁদের আগ্রহ রয়েছে, তাঁরা প্রফেশনাল ট্রেনিং নিয়ে শুধু দক্ষতাই অর্জন করতে পারবেন না, বরং পড়াশুনার পাশাপাশি আয়েরও একটা মাধ্যম তৈরি হবে। পড়াশুনার পাশাপাশি যেন তাঁরা স্বাবলম্বী হতে পারেন, প্রযুক্তির কল্যাণকে যেন সঠিকভাবে ব্যবহার করতে পারেন, সে জন্যই এনএম আইটির এই বিশেষ উদ্যোগ। রেজিস্ট্রেশন করতে হবে https://forms.gle/y3z2ERfZojfcccJNA  লিংকে।

এনএম আইটি ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা ও সিইও মো. নাজমুল হাসান  জানান,

ফটো খুলুন

আইটি সেক্টরে দক্ষতা অর্জন করলে পড়াশোনার পাশাপাশি ফ্রিল্যান্সিং করে আয় ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট দুটোই হবে। তাই এই সেক্টরে দক্ষ জনবল তৈরি করতে ৩ বছর ধরে কাজ করছে এনএম আইটি ইনস্টিটিউট।

আবেদনের নিয়ম

স্কলারশিপের জন্য রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য https://forms.gle/y3z2ERfZojfcccJNA করতে হবে। সব তথ্য সঠিকভাবে দিয়ে রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করতে হবে। একজন শিক্ষার্থী শুধু একবারই রেজিস্ট্রেশন করতে পারবেন। ✍️ একই তথ্য দিয়ে একাধিক রেজিস্ট্রেশন করলে আবেদন বাতিল হবে।

স্কলারশিপসংক্রান্ত পরবর্তী সব তথ্য পাওয়া যাবে

 

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell