রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৩৮
শিরোনামঃ
Logo নরসিংদী-মদনপুর মহাসড়কে ট্রাকচাপায় যুবক নিহত Logo কিশোরগঞ্জে কলা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত Logo সিগারেট ধরাতে গিয়ে ধাক্কা লাগায়,বাবার সামনেই সন্তানকে চড়-থাপ্পড় মারার অভিযোগ এসআই বিরুদ্ধে Logo তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী যমজ দুই বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত,ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে Logo নাগেরবাজার থানা এলাকায় চলছে নাকা চেকিং। Logo সর্ব ভারতীয় তৃণমূল শিক্ষা সেলের ডাকে, রাজভবন অভিযান। Logo রোহিঙ্গা ক্যাম্পের মূর্তিমান আতঙ্ক ভয়ংকর সন্ত্রাসী গোষ্ঠী আরসা : র‌্যাব Logo গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত Logo ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে অস্ত্র ঠেকিয়ে হাত-পা বেঁধে চিকিৎসকের বাড়িতে ডাকাতি Logo আড়াইহাজারে নারী মাদক কারবারিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ৩৯ জন,মৃত্যু নেই।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৭, ২০২১, ৭:৫৩ অপরাহ্ণ
  • ১৫০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।। করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায়  নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৪০ জনের। এতে আক্রান্ত হয়েছে ৩৯ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫ হাজার ৩৫৪ জন।  সুস্থ হয়েছেন ২৩ হাজার ৯৩১ জন। তবে গত ২৪ ঘন্টায় নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ৩১৯ জনেই আছে। অন্যদিকে  এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৬২ হাজার ৮৯৩ জনের।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৭৬৯ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ২১২ জন, বন্দরে মারা গেছেন ৩০ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫২১ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৪২৫ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৫২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৭৫ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell