শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৪৮
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ৪ জন, আক্রান্ত ২২৩ জন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৩, ২০২১, ৮:৩৯ অপরাহ্ণ
  • ১৩৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে তিনজন সোনারগাঁও ও একজন রূপগঞ্জের বাসিন্দা।  এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৯১ জনে। এছাড়া  গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৩৫ জনের। এতে আক্রান্ত হয়েছে ২২৩ জন । এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২২ হাজার ৬৬৫ জন। তবে  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৮ হাজার ৮৪২ জন।  এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৪৭ হাজার ৫২০ জনের।

শুক্রবার (১৩ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩৬ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৩৯ জন, সদরে মারা গেছেন ৫১ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৬৯৩ জন, বন্দরে মারা গেছেন ২৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৭২ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৪৫ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬০ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৬৫ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৫১ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell