শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:০৯
শিরোনামঃ
Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, Logo চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো Logo ৬৫০ কর্মকর্তার আমলনামা এসএসবি’র টেবিলে Logo কোতয়ালী মডেল থানার বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১টি গাড়ী সহ ৪ জন মাদক চোরাকারবারী গ্রেফতার Logo হঠাৎ অসুস্থবোধ হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় কিং শাহরুখ খানকে

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ১,আক্রান্ত ২১৬ জন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২০, ২০২১, ৯:৪৯ অপরাহ্ণ
  • ১৫১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সদর থানার বাসিন্দা।  এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ৩০৬ জনে। এছাড়া  গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৩৩ জনের। এতে আক্রান্ত হয়েছে ২১৬ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৩ হাজার ৯২২ জন। তবে  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ২০ হাজার ৪৯২ জন।  এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৫২ হাজার ৬৬৪ জনের।

শুক্রবার (২০ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩৭ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৩৭৩ জন, সদরে মারা গেছেন ৫৫ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৯২৯ জন, বন্দরে মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৩৭ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ১১০ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৫ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫২২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৫১ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell