রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৩০
শিরোনামঃ
Logo নরসিংদী-মদনপুর মহাসড়কে ট্রাকচাপায় যুবক নিহত Logo কিশোরগঞ্জে কলা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত Logo সিগারেট ধরাতে গিয়ে ধাক্কা লাগায়,বাবার সামনেই সন্তানকে চড়-থাপ্পড় মারার অভিযোগ এসআই বিরুদ্ধে Logo তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী যমজ দুই বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত,ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে Logo নাগেরবাজার থানা এলাকায় চলছে নাকা চেকিং। Logo সর্ব ভারতীয় তৃণমূল শিক্ষা সেলের ডাকে, রাজভবন অভিযান। Logo রোহিঙ্গা ক্যাম্পের মূর্তিমান আতঙ্ক ভয়ংকর সন্ত্রাসী গোষ্ঠী আরসা : র‌্যাব Logo গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত Logo ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে অস্ত্র ঠেকিয়ে হাত-পা বেঁধে চিকিৎসকের বাড়িতে ডাকাতি Logo আড়াইহাজারে নারী মাদক কারবারিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ১,আক্রান্ত ১০২ জন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৫, ২০২১, ১১:৩৯ অপরাহ্ণ
  • ১৩০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় জেলায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ৩১১ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায়  নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪৮ জনের। এতে আক্রান্ত হয়েছে ১০২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ হাজার ৪৭০ জন। সুস্থ হয়েছেন ২১ হাজার ৫৭৬ জন।  এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৫৬ হাজার ২১২ জনের।

বুধবার (২৫ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪০ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৫০৪ জন, সদরে মারা গেছেন ৫৬ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ৩৫ জন, বন্দরে মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪০৬ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২২২ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৮০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭২৩ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell