শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২৭
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

পরকীয়া প্রেম করে ব্যর্থ হয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে সীমা আক্তার

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ৮, ২০২২, ১:৩৪ পূর্বাহ্ণ
  • ২৪৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

পরকীয়া প্রেম করে ব্যর্থ হয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে সীমা আক্তার

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছিলেন সীমা আক্তার (২২) নামের এক তরুণী। ছয় দিন ধরে অনশনে ছিলেন।

ব্যর্থ হয়ে বাবার বাড়িতে গিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

শনিবার (৭ মে) সকাল ১০ টায় পটুয়াখালীর মির্জাগঞ্জ ইউনিয়নের মানসুরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

তরুণীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি সুস্থ আছেন।

সীমা আক্তার (২২) উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের বাসিন্দা। তার প্রেমিক রায়হান উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের বাসিন্দা এবং সুবিদখালী বাজারের সার ও কীটনাশক বিক্রেতা।

সীমা আক্তার জানিয়েছেন, বিয়ের দাবি নিয়ে রায়হানের বাড়িতে এলে তিনি পালিয়ে যান। সেখানে পাঁচদিন অবস্থান করার সময় তাকে রায়হানের মা ও বাবা শারীরিক ও মানসিক নির্যাতন করেন এবং বিষপানে আত্মহত্যা করতে বলেন।

শুক্রবার রাতে সীমা বাবার সঙ্গে বাড়ি চলে যান। আর কোনো উপায় না পেয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

সীমা আরও জানান, সাড়ে চার বছর আগে দক্ষিণ কলাগাছিয়া গ্রামের শহীদুল্লাহর সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে তিন বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। সংসারে অশান্তি লেগেই থাকতো। এ কারণে তিনি আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন। রায়হানের দোকান থেকে বিষ কিনতে যান। এ সময় রায়হান তাকে বাধা দিলে তাদের মধ্যে সহমর্মিতা ও সহানুভূতির সৃষ্টি হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক চলতে থাকে। স্বামীকে তালাক দেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তালুকদার বলেন, শুনেছি পরকীয়া প্রেমে ব্যর্থ হয়ে মেয়েটি এ আত্মহত্যার চেষ্টা করেছে। এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell