শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:২৪
শিরোনামঃ
Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, Logo চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো Logo ৬৫০ কর্মকর্তার আমলনামা এসএসবি’র টেবিলে Logo কোতয়ালী মডেল থানার বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১টি গাড়ী সহ ৪ জন মাদক চোরাকারবারী গ্রেফতার Logo হঠাৎ অসুস্থবোধ হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় কিং শাহরুখ খানকে

পরীমণিকে জামিন দেওয়া হয়নি কারা’গারে পাঠানো হয়েছে -পক্ষে আইনজীবী চিত্রনায়ক আমান রেজা।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৪, ২০২১, ৩:২৪ পূর্বাহ্ণ
  • ১৬৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।পরীমণিকে জামিন দেওয়া হয়নি কারা’গারে পাঠানো হয়েছে -পক্ষে আইনজীবী চিত্রনায়ক আমান রেজা।

পরীমণিকে জামিন দেওয়া হয়নি।পাঠানো হয়েছে কারা’গারে।পরীমণির মাম’লার প্রধান আইনজীবী মুজিবর রহমানের দলের আট’ সদস্য নিয়ে পরীমণির পক্ষে লড়ছেন। আজ চাওয়া হয়েছিল নায়িকার জামিন।

পরীমণির অ’পরাধ প্রমাণ হওয়ার আগেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত করে মূলত শিল্পীদের সংগঠনটি পরীমণির বিপক্ষে অবস্থান নিয়েছে। তবে এই সংগঠনের আরেক সদস্য চিত্রনায়ক আমান পেশাগত কারণে পরীমণির পক্ষে লড়ছেন।

পরীমণির মাম’লার প্রধান আইনজীবী মুজিবর রহমানের দলের আট’ সদস্যের একজন আমান রেজা। পরীমণির আইনজীবী মুজিবর রহমান অ্যাসোসিয়েটসের প্রধান তিন সহকারী আইনজীবীর অন্যতম এই চিত্রনায়ক। যাকে এখন পরীমণির পক্ষে আইনি লড়াইয়ে নামতে হয়েছে।

এ বি’ষয়ে আমান বলেন, প্রথমত এটা আমা’র ইমানি দায়িত্ব। আমি বাধ্য। আমা’র দায়িত্ব আমি পালনে যথাসাধ্য চে’ষ্টা করছি। আর সহকর্মীর পক্ষে লড়াটা একটা আনন্দের বি’ষয়। মানে এক ধরনের ভালো লাগা তো কাজ করেই। প্রথম দিনের শুনানিতে ছিলাম না, একটু ঢাকার বাইরে যেতে হয়েছিল। আজ উপস্থিত ছিলাম। এর আগে চলচ্চিত্রের কয়েকটি বি’ষয়ে আইনি লড়াইয়ে শামিল ছিলেন জানালেন এই অ’ভিনেতা ও আইনজীবী।

আগে সর্দার সানিয়াত, অনন্য মামুন, লামিয়া মিমো, লিনা, ফখরুল আরেফিন খানের আইনজীবী হিসেবে কাজ করেছেন আমান রেজা। এছাড়াও লাইভ টেকনোলজি’র আইনি পরামর’্শক ও আইনজীবী হিসেবে নিযুক্ত রয়েছেন।

পরীমণির জামিন পাওয়া না পাওয়া প্রসঙ্গে আমান বলেন, ‘তিনি যদি দোষী না হন তাহলে জামিন আজ হোক কাল হোক পাবেনই। আমর’া আমা’দের আইনি প্রক্রিয়া যথার্থভাবে চালিয়ে যাচ্ছি।’

আমান রেজা চলচ্চিত্রে এসেছেন অনেকটা হঠাৎ করেই। ২০০৮ সালে পল্টনের এক স্টুডিওতে ফটোগ্রাফার এল কে লিটনের সাথে পরিচয়ের সূত্র ধরে প্রযোজক গো’লাম মোরশেদের সাথে পরিচয় হয়। তারপর পরিচালক হাফিজ উদ্দিনের ছবি ‘সেই তুফান’ এ অ’ভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। প্রথম অ’ভিনীত চলচ্চিত্র সেই তুফান হলেও মুক্তিপ্রা’প্ত প্রথম ছবি রেজা লতিফের ‘ভালোবাসার শেষ নেই।

আমান ইউনিভার্সিটি অব লন্ডন থেকে এলএলবি ডিগ্রি গ্রহণ করেছেন। বাংলাদেশে ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে এলএলএম পড়েছেন। মালয়েশিয়ায় তার নিজস্ব ব্যবসা রয়েছে, দেশে আইন ব্যবসায়েও নিজেকে জড়িত করতে আগ্রহী তিনি।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell