শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:২৫
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক সোনালী আক্তার কে লাঞ্ছিতের অভিযোগে বিএনপি নেতা শহিদুল ইসলাম টিটুকে গ্রেফতার-পুলিশের মতোই সাংবাদিকরাও র্টাগেট।সহিংসকারীদের,মোহাম্মদ হারুন অর রশীদ। Logo ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ । Logo বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ককে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)র হেফাজতে Logo আজ ১০ ই মহররম পবিএ আশুরা হজরত ইমাম হোসাইন (আ:) এর আত্মত্যাগ Logo কলকাতায়,অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত, মাইক্রো ওয়েভ সিরিজ 36 HRS এর পোস্টার , ট্রেলার এবং মিউজিক লঞ্চ করলো Logo “মেরি সখি”: কলকাতায় মহিলাদের এবং শাড়ির প্রিমিয়ারের জন্য একটি সিনেমাটিক ট্রিবিউট নিয়ে প্রেস মিট করলেন। Logo যে খাবার খেলে শরীরে ক্লান্তি দূর হবে Logo ফজরের নামাজ পড়েই দুর্বৃত্তদের নৃশংস হামলার শিকারে যুবক নিহত Logo কিংবদন্তি শিল্পী রুনা লায়লার প্রশংসায় শিল্পী কনার গাওয়া ‘দুষ্টু কোকিল’ Logo বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত

পুলিশ ও ইসির কর্মীরা সাংবাদিকদের সংবাদ সংগ্রহে বাধা,হয়রানি -নির্বাচন ভবনের সামনে মানববন্ধন

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১, ২০২১, ১:৫৩ পূর্বাহ্ণ
  • ৩৪৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। ৭২ ঘণ্টার মধ্যে নিবাচন কমিশনে সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণসহ সব হয়রানিমূলক ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছেন গণমাধ্যমকর্মীরা।

আগামী ৭২ ঘণ্টার মধ্যে নিবাচন কমিশনে সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণসহ সব হয়রানিমূলক ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছেন গণমাধ্যমকর্মীরা। মঙ্গলবার নির্বাচন ভবনের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এ দাবি জানানো হয়। রোববার নির্বাচন ভবনে পুলিশ ও ইসির কর্মীরা সাংবাদিকদের সংবাদ সংগ্রহে বাধা দেন ও প্রবেশমুখে তাদের কয়েকজনকে হয়রানি করেন বলে তারা অভিযোগ করেন। মানববন্ধনে অংশ নেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) বতমান ও সাবেক নেতারা। প্রতিবাদ সমাবেশে বিএফইউজে কোষাধক্ষ দীপ আজাদ, সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামান, ডিইউজে প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আছাদুজ্জামান, নিবাহী পরিষদ সদস্য রাজু হামিদ, সাবেক নিবাহী পরিষদ সদস্য গোলাম মুজতবা ধ্রুব এবং ডিআরইউ সাধারণ সম্পাদক মশিউর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুক্কর আলী শুভ, সাবেক সাংগঠনিক সম্পাদর নূরুল ইসলাম হাসিব, সাবেক ডিআরইউ নেতা শাহনাজ শারমিন, সচিবালয় বিটের সংগঠন বিএসআরএফ এর কার‌্যনির্বাহী সদস্য শাহজাহান মোল্লা ও ইসমাইল হোসেন রাসেল বক্তব্য দেন। উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশের) সহ-সভাপতি রাশেদুল হক। মানববন্ধনে সভাপতিত্ব করেন প্রতিদিনের সংবাদ সম্পাদক শেখ নজরুল ইসলাম। পরিচালনা করেন প্রতিদিনের সংবাদের সিনিয়র রিপোটার গাজী শাহনেওয়াজ। ইসিতে সাংবাদিক হয়রানির ঘটনা তদন্তে নিরপেক্ষ কমিটি গঠন, অবাধে সংবাদ সংগ্রহের নিশ্চয়তা, বাধামুক্তভাবে ইসির ভবনে প্রবেশের অধিকার নিশ্চিত করাসহ কয়েক দফা দাবি জানান সাংবাদিকরা। মানবন্ধনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ অগাস্ট নিহতদের স্মরণে, করোনায় মারা যাওয়া কয়েকজন ইসি কর্মীর আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell