বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:২৪
শিরোনামঃ
Logo প্রাচীন প্রাণায়াম নিয়মিত করার উপকারিতা Logo চট্টগ্রামে তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে হামলা, আহত ২ Logo রাজধানীর বাড্ডায় গৃহবধূ ও যুবকের রহস্যজনক মৃত্যু Logo বিশ্বকবি রবীন্দ্রনাথ-জাতীয় কবি নজরুল জন্মবার্ষিকী উদযাপিত  Logo ফতুল্লায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার Logo চৌদ্দগ্রাম থানা ১২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি কাভার্ডভ্যান গাড়ীসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার- Logo রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন Logo র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ডাকাত চক্রের মূলহোতা রাকিবসহ ১১ জনকে গ্রেফতার Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা

সিনথিয়া রহমানের জমি মার্কেট হাবিবুর রহমান আর্তসাৎ করার চেষ্টায় মিথ্যা অপপ্রচার চাল্লাচ্ছে।।: পুলিশ সুপার ও সদর থানায় অভিযোগ করেও সন্রাসী দের হুমকি ধামকিতে আতঙ্কিত রয়েছে তার পরিবার।

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: এপ্রিল, ৭, ২০২১, ৬:০৪ অপরাহ্ণ
  • ১১৩৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
ইয়াদ রিপোর্ট ।। নারায়ণগঞ্জ সদর থানাধীন চারার গোপ কালীর বাজারস্থ মৃতঃ ফজলুর রহমান খোকা ৮শতাংশ জমিতে বিশাল মার্কেট তৈরি করে মার্কেটের নাম করন করেন বড় ছেলে আতাউর রহমান সোহেলের নামে “সোহেল মার্কেট “ফজলুর রহমান মৃতঃ বরন করার পর আতাউর রহমান সোহেল ২শতাংশ জমি ও মার্কেটের মালিক হন । সোহেলের ছোট ভাই হাবিবুর রহমান শিমুল একজন পরবিও লোভী মানুষ তার পিতা মৃত্যুর পর আতাউর রহমানের উপর
সন্রাসী কায়দায় নানা রকম অত্যাচার করে থাকে এক পর্যায়ে আতাউর রহমান সোহেল কে বাড়ি থেকে কৌশলে বের করে দেয় ।সোহেল মান সম্মানের জন্য ঢাকায় চলে যায়। এদিকে একাধিক বিবাহ কারী নারী নির্যাতন মামলার আসামী হাবিবুর রহমান শিমুল বড় ভাই সোহেল মার্কেটের কর্নধার সোহেলের ২শতাংশ অংশের দোকান ভাড়া নিজেই ভোগ করে থাকে ।২০১৫ সনে আতাউর রহমান সোহেল তার এক মাএ কন্যা সিনথিয়া রহমান সিফাতকে রেজিষ্টি করে দেয়। সিফাত নিজ নামে মিউটেশন করে সরকারের খাজনাদি আদায় করে।এমতাবস্থায় বহুবার সিনথিয়ার চাচা শিমুল কে তার অংশের মালিকানা ভাড়া বুঝিয়ে দিতে বললে প্রতারক শিমুল বিগত ২০১৫সন থেকে দেই দিচ্ছি বলে তাল বাহানা করে আসছে ।সিনথিয়া বিগত মাস যাবত নিজের মালিকানাধীন মার্কেটের ২শতাংশের দোকান ভাড়া রশিদ দিয়ে আদায় করে আসছে।
ঘটনা গত ৪এপ্রিল সিনথিয়া রহমান সিফাত ভাড়াটিয়াদের ভাড়া নিতে গেলে পূর্ব পরিকল্পিত প্রতারক শিমুল তার সহযোগী ভাড়াটিয়া মির্জা ফয়েজ মিশন পাড়া এলাকার ছিচঁকে সন্রাসী সুলতান পিতা গেদা মিয়া ১৫/২০জন সন্রাসী নিয়ে সিনথিয়া কে অকথ্য ভাষায় গালিগালাজ করে অশোভন আচরন করলে মালিক সিনথিয়া রহমান প্রতিবাদ করায় শিমুল, ফয়েজ, সুলতান বাহিনী বাড়িওয়ালা সিনথিয়ার গায়ে হাত তোলে কালী বাজার ব্যবসায়ীরা ও সাধারন মানুষ শিমুল ও ফয়েজ,সুলতানের উপর চড়াও হয়ে এলোপাথারী আক্রমণ করে বাড়িওয়ালা সিনথিয়া কে উদ্ধার করে ।আহত অবস্থায় সিনথিয়ার স্বামী রবিন হোসেন জানতে পেরে হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়ে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ।সিনথিয়া ও রবিন কে সন্রাসীরা মোবাইলে হুমকি ধামকি দেয়। যে কোন সময় মারাত্মক ক্ষতি করিতে পারে। এ ব্যাপারে জেলা পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপ ।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell