শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:০৮
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

প্রতারক পর বিত্ত লোভী শিমুল পিতা মাতার সম্পত্তি ছলা কলায় নিজের নামে লিখে নেয়ার অভিযোগ।

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ৩০, ২০২১, ২:১২ পূর্বাহ্ণ
  • ৩৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন কালীর বাজারস্থ(সোহেল মার্কেট )এর মালিক ছিলেন মরুহুম ফজলুর রহমান খোকা ক্রয় করে ছিলেন ১১ শতাংশ জমি সহ ভবন ।নিজের দুছেলের মধ্যে বড় ছেলে আতাউর রহমান সোহেলের নামে মার্কেটের নাম করন করেন। ফজলুর রহমান খোকা মৃতঃবরন করার পর জমিসহ ভবনের পিতার ওয়ারিশ সূএে মালিক হন ।দুই ছেলে ১)আতাউর রহমান ২)হাবিবুর রহমান সহ মাতা সুফিয়া বেগম কন্যা গন আতাউর রহমান সোহেল একজন ভদ্র সুশিক্ষিত মানুষ পিতার মৃত্যুর পরে ,পরবিও লোভী হাবিবুর রহমান শিমুল পিতার সম্পত্তি লুট করে নেয়ার চেষ্টার বড় ভাই আতাউর রহমান সোহেল ও তার স্রী সন্তানের উপর নানা অত্যাচার শুরু করেন।
ভদ্র লোক সোহেল নিজে প্রতারক শিমুলের অত্যাচারের সইতে না পেরে সেচ্ছায় নিজের বাড়ী সম্পত্তি ছেড়ে অন্যএ চলে যায়।এদিকে প্রতারক লোভী শিমুল নিজে সোহেল মার্কেটের ভাড়া তুলে ভোগ দখল করে থাকে ।এছাড়া অভিযোগের অন্ত নেই লম্পট, প্রতারক হাবিবুর রহমান শিমুলের নামে সোহেল মার্কেটের উক্তরাধীকারি আতাউর রহমান সোহেল নিজের প্রায় ধের কোটি টাকা খরচ করে মিশন পাড়া বাগ ই জান্নাত মসজিদ সংলগ্ন তিন শতাংশ জমি নিজের মায়ের নামে ছিল। তাই বড় ছেলে সোহেল মায়ের আচঁল নামে ভবন তৈরি করেন। অথচ প্রতারক পরবিত্ত লোভী শিমুল প্রতারণা করে।
নিজ মাকে ভয়ভীতি দেখিয়ে ছলা কলায় জালিয়াতি করে নিজের নামে করে নেয় ।স্থানীয় জনগন জানায়,মায়ের আঁচল নামের বাড়ি ভবনের সমস্ত কাজ প্রথম থেকে শেষ অবধি নিজেই বহন করেন সোহেল মার্কেটের মালিক আতাউর রহমান সোহেল। এছাড়া প্রতারণার শেষ নেই শিমুলের সম্প্রতি আতাউর রহমান সোহেলের একমাএ উওরাধীকারী শিক্ষানবীশ এড.ভোকেট সিনথিয়া রহমান সিফাত তার নিজের নামে রেজিস্ট্রিকৃত সরকারী খাজনা দেয়া নামজারী সহ কাগজপএ নিয়ে মার্কেটের সোহেলের মালিকানাধীন ২,২০ শতাংশ ভবনের দোকানের ভাড়া আদায় করে আসছে।
এতে পরবিত্ত লোভী প্রতারক জালিয়াত ,শিমুল গং। সিনথিয়ার উপর নানা ভাবে অত্যাচার করে আসছে। আগামী দিন পড়ুন জালিয়াত শিমুলের অত্যাচারে নানা অপকর্ম, পাঠক চোখ রাখুন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell