রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৩৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

প্রথম আলোর সহ সম্পাদকের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২, ২০২৩, ১০:৪৬ অপরাহ্ণ
  • ১৯৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

প্রথম আলোর সহ সম্পাদকের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা

নগরের চান্দগাঁও থানার ফরিদার পাড়া এলাকায় এক সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে লিটন টাওয়ারের তৃতীয় তলায় প্রথম আলোর সহ সম্পাদক ইফতেখার ফয়সালের বাসায় এ ঘটনা ঘটে।

এ সময় একটি নতুন ল্যাপটপ ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

 

সাংবাদিক ইফতেখার ফয়সাল বলেন, আমার স্ত্রী-সন্তান গ্রামের বাড়িতে বেড়াতে গেছেন।

সকাল দশটায় বাসার দরজায় তালা দিয়ে অফিসে যাই। রাত ৮টার দিকে ফিরে দেখি বাসার মূল দরজার তালা ভাঙা। ভেতরে আলমারি, ওয়ারড্রোবসহ সব তছনছ করা। বাসার সব জিনিসপত্র এখনো খুঁজে দেখতে পারিনি। এখন পর্যন্ত একটি ল্যাপটপ, নগদ টাকাসহ বেশকিছু মালামাল পাচ্ছি না। বিষয়টি থানার ওসিকে জানিয়েছি। পুলিশের একটি দল এসে দেখে গেছে। এ বিষয়ে আইনী ব্যবস্থা নিবো। এ ঘটনায় আমি বিস্মিত ও নিরাপত্তাহীনতা বোধ করছি।

 

চান্দগাঁও থানার ওসি খাইরুল ইসলাম বলেন, সাংবাদিকের বাসায় চুরির খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। এ বিষয়ে আইন অনুযায়ি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell