শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১৩
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

প্রাইভেটকারে করে গাঁজা সরবরাহ করতেন তারা

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ৩০, ২০২১, ২:০৮ অপরাহ্ণ
  • ৮৫২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

প্রাইভেটকারে করে গাঁজা সরবরাহ করার সময় সাতজনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। এসময় প্রাইভেটকার তল্লাশি করে তিন কেজি গাঁজা জব্দ করা হয়।

মঙ্গলবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৪টায় জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে দুপুর পৌনে ১টার দিকে জেলার সদর উপজেলার দিঘারকান্দা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-মো. শাহিন আকন্দ (৪০), মো. আলমগীর (৩০), মো. রাকিবুল ইসলাম (২৫), মো. শাহিন মিয়া (৩০), মো. রফিকুল ইসলাম (৪১), শাহাদাত হোসেন রাকিব (২১) ও মো. মাসুদ মিয়া (৪৫)।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ওই চক্রটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় প্রাইভেটকারে করে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। গোপন সংবাদ ছিল, তারা ময়মনসিংহে আসবেন। পরে অভিযান চালিয়ে সদর উপজেলার দিঘারকান্দা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell