শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৬
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

লম্পট প্রেমিকের কান্ড-প্রেমিকার ল্যাম্পটের ভিডিও ফেজবুকে লম্পট প্রেমিক হাসান গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১০, ২০২১, ১১:৫৩ অপরাহ্ণ
  • ১৬৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।লম্পট প্রেমিকের কান্ড-প্রেমিকার ল্যাম্পটের ভিডিও ফেজবুকে লম্পট প্রেমিক হাসান গ্রেফতার।
ফতুল্লায় বিয়ের কথা বলে প্রেমিকাকে বাসায় ডেকে শারীরিক সম্পর্ক (মেলামেশা) করে তা মোবাইল ফোনে ধারন করে হাসান (২২) নামে এক লম্পট প্রেমিক। শুধু তাই নয়, ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে সে। এই অভিযোগে শনিবার (১০ জুলাই) ভোর রাতে তাকে ফতুল্লার দেওভোগ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী বাদী হয়ে লম্পট প্রেমিক হাসানকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত হাসান পটুয়াখালি জেলার ধুমকি থানার কুখালী কার্তিকপাশা গ্রামের ছোবহান তালুকদারের পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ মাদ্রাসা সংলগ্ন শাকিল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

এজাহারের তথ্যমতে, ভুক্তভোগি কলেজ ছাত্রী ও হাসান এক সময় ঢাকার খিলগাঁও থানার তিলপাড়া ২২নং সড়কে পাশাপাশি বসবাস করতো। সেই সুবাদে দুই বছর পূর্বে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তা জানাজানি হলে হাসান ও তার পরিবারের সদস্যরা উক্ত এলাকা ছেড়ে ফতুল্লার থানার দেওভোগস্থ  বর্তমান ঠিকানায় চলে আসে। কিন্তু এলাকা ছেড়ে হাসান চলে আসার পরেও তাদের মধ্যে সম্পর্ক রয়ে যায়। তারা এই সময়ের মধ্যে বিভিন্ন স্থানে ঘুরতে যেতো।

এরই ধারাবাহিকতায় ২১ জুন সকালে হাসান তাকে ফোন করে জানায় যে, তার অভিভাবকেরা তাকে দেখার পর তার সাথে তার বিবাহ চুড়ান্ত করবে। এ কথা বলে তাকে ফতুল্লার দেওভোগস্থ হাসানের ভাইয়ের বাসায়  নিয়ে যায়। ওই কলেজ ছাত্রী তখন দেখতে পায় যে ওই বাসায় কেউ নেই। বাসায় কেউ না থাকার কারণ জিজ্ঞেস করলে হাসান জানায়, বাসার লোকজন বাহিরে আছে কিছুক্ষন পরে আসবে। এক পর্যায়ে হাসান তাকে তার বড় ভাইয়ের শোবার ঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। হাসান শারিরীক সম্পর্কের দৃশ্য গোপনে  মোবাইল ফোনে ধারন করে। সন্ধ্যা পর্যন্ত বাসার লোকজন না আসায় সে  বাসায় চলে যাবার কথা বললে হাসান তাকে জানায় যে, অভিভাবকেরা না আসলে তাকে যেতে দিবে না।

এক পর্যায়ে বাসায় যাওয়ার জন্য সে জোড়াজুড়ি করলে  হাসান  তার সহিত শারীরিক সম্পর্কের ভিডিও গোপনে মোবাইলে ধারন করার বিষয়টি তাকে অবগত করে। এবং সে চলে যাবার সময় মোবাইলে ধারনকৃত ভিডিও ফুটেজ দেখিয়ে তার কথার অবাধ্য হলে ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেবার ভয় দেখায়। পরে হাসান তাকে তার মটর সাইকেল যোগে সাইনবোর্ড এলাকায় নিয়ে তাকে তার বাসার উদ্দেশ্যে সিএনজিতে তুলে দেয়। এরপর হাসানকে একাধিকবার বিয়ের জন্য তাগিদ দিলে সে বার বার বিষয়টি এড়িয়ে গিয়ে ৭ জুলাই সকালে হাসান ‘অচেনা পাখি’ নামক একটি ফেক আইডি থেকে মোবাইলে ধারনকৃত উক্ত শারীরিক সম্পর্কের ভিডিও ফুটেজ ফেসবুকে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, ভুক্তভোগী মেয়েটির নিকট থেকে অভিযোগ পেয়ে ঘটনার সত্যতা পাওয়ায় তা মামলা হিসেবে গ্রহন করা হয়েছে।

অভিযুক্ত প্রেমিক হাসানকে গ্রেপ্তারসহ মেলামেশার দৃশ্য ধারনকৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell