রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৫১
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

বন্দরে প্রেমের ফাদেঁ ফেলে হোসিয়ারী নারী শ্রমিক কে বেড়াতে নিয়ে গণধর্ষন ৩ ধর্ষককে গ্রেপ্তার

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২৩, ২০২৩, ১:৩২ পূর্বাহ্ণ
  • ১০১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

প্রেমের ফাদেঁ ফেলে বন্দরে হোসিয়ারী নারী শ্রমিক কে বেড়াতে নিয়ে গণধর্ষন ৩ ধর্ষককে গ্রেপ্তার

করেছে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ। গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) রাতে বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ৩ ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার উত্তর রুপালী আবাসিক এলাকার রবিউল ইসলামের ছেলে লম্পট প্রেমিক কামরুল ইসলাম জামান (৩০) সোনাকান্দা সোনাবিবি রোড এলাকার মৃত হারুন চৌধুরী ছেলে ইমন (২৪) ও রুপারী আবাসিক এলাকার আব্দু সালাম মিয়ার ছেলে  মোঃ হাসান (২৪)।

এর আগে গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটা থেকে রাত ৯টার মধ্যে বন্দর উপজেলার মোল্লাবাড়ীস্থ জনৈক রহমত মোল্লার বাড়ীতে ওই হোসিয়ারী নারী শ্রমিক গণধর্ষনের শিকার হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী শ্রমিক বাদী হয়ে বুধবার (২২ ফেব্রুয়ারী) সকালে গ্রেপ্তারকৃত ৩ ধর্ষকের নাম উল্লেখ্য করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৭(২)২২।

গ্রেপ্তারকৃত ৩ ধর্ষককে ওই মামলায় বুধবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। একই সাথে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষা জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। মামলার তথ্য সূত্রে জানা গেছে, বন্দরে ভাড়াটিয়া বাসিন্দা নারী হোসিয়ারী শ্রমিক (১৯)  শহরের নয়ামাটি এলাকায় একটি হোসিয়ারীতে দীর্ঘ দিন ধরে শ্রমিকের কাজ করে আসছে।

বন্দর খেয়াঘাট দিয়ে প্রতিদিন আসা যাওয়ার সুবাদে বন্দর উত্তর রুপারী আবাসিক এলাকার রবিউল ইসলামের ছেলে কামরুল ইসলাম জামানের সাথে পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার দুপুর ২টায় প্রেমিক কামরুল ইসলাম জামান তার প্রেমিকা হোসিয়ারী শ্রমিক (১৯) কে বেড়ানোর কথা বলে বন্দর উপজেলার মোল্লাবাড়ীস্থ জনৈক রহমত মোল্লার বাড়ীতে নিয়ে আসে।

পরে দুপুর আড়াইটায় সময় লম্পট প্রেমিক বিভিন্ন প্রলোভন দেখিয়ে উল্লেখিত হোসিয়ারী নারী শ্রমিককে ধর্ষন করে সোনাকান্দা এলাকার মৃত হারুন চৌধুরী ছেলে ইমন ও রুপালী আবাসিক এলাকার আব্দুল সালাম মিয়ার ছেলে হাসানের কাছে রেখে লম্পট প্রেমিক পালিয়ে যায়। পরবর্তি সময়ে রাত ৯টায় লম্পট প্রেমিক জামানের বন্ধু ইমন ও হাসান ভ’ক্তভোগী ধর্ষিতা হোসিয়ারীয় শ্রমিককে আবারও ইিচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষন করে পালিয়ে যায়।

এ ঘটনায় ভ’ক্তভোগী ধর্ষিতা বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে মদনগঞ্জ ফাঁড়ী ইনর্চাজ পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলমসহ সঙ্গীয় র্ফোস  ঘটনার ওই রাতে বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উল্লেখিত ৩ ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell