শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৬
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

ফতুল্লার কুতুবপুরে ছাগল চোর নাঈমকে গাজাঁ ও সুইচ গিয়ারসহ  আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ২৭, ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ণ
  • ১৭১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ফতুল্লার কুতুবপুরে ছাগল চোর নাঈমকে গাজাঁ ও সুইচ গিয়ারসহ  আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

 

ফতুল্লার কুতুবপুরে আলোচিত ছাগল চুরির ঘটনায় কুতুবপুর ইউপি সদস্য আলাউদ্দিন হাওলা-দারকে জেল খাটানো সেই যুবক  ছাগল চোর নাঈমকে এবার গাজাঁ ও সুইচ গিয়ারসহ  আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার (২৬ জুলাই)  দুপুরে ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নাঈম পাগলা নয়ামাটি মুসলিম পাড়ার রব মিয়ার পুত্র।

 

স্থানীয়রা জানায়, নাঈম একজন মাদকাসক্ত। সব সময় তার নিকট ধারালো ছুরি থাকে। সোমবার (২৬ জুলাই) দুপুর ১২টার  দিকে মেয়ে ঘটিত একটি ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে সগীর ও আব্দুল্লাহ এবং আব্দুল্লাহর বাবাকে আঘাত করার জন্য সুইচ গিয়ার নিয়ে ধাওয়া করে। এসময় স্থানীয় এলাকাবাসী দলবদ্ধ হয়ে ধাওয়া করে একটি সুইচ গিয়ার ও গাজাঁসহ নাঈমকে আটক করে পুলিশে সোপর্দ।

 

তবে আটককৃত নাঈমের পরিবারের দাবী, পূর্বের  ঘটনার রেশ ধরেই ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার তার অনুসারীদের দিয়ে নাঈমকে ধরে এনে  নির্যাতন করে নাটক সাজিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে।

 

উল্লেখ্য যে, ২০২০ সালের জানুয়ারী মাসে ছাগল চুরির ঘটনায় কুতুবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড  ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার তার কার্যালয়ে ছাগল চুরির ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে নাঈম ও রাতুল নামক দুজনকে বেদম প্রহার করে।যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ছড়িয়ে পরে। এ ঘটনায় ছাগল চোর নাঈমের মা তার পুত্রকে  নির্যাতনের অভিযোগ এনে আলাউদ্দিন হাওলাদারসহ ৫ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।সেই মামলায় ফতুল্লা মডেল থানা পুলিশ ঢাকার সুত্রাপুরের একটি আবাসিক হোটেল থেকে আলাউদ্দিন হাওলাদরকে গ্রেফতার করে।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell