রবিবার ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:৪০
শিরোনামঃ
Logo বিদ্যুৎস্পৃষ্ট মক্তবের খাদেমের মৃত্যু Logo খেলাধুলা-শরীর চর্চা সকলকে সুস্বাস্থ্যের অধিকারী হবে-প্রধানমন্ত্রী  Logo ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু Logo সুস্বাস্থ্য ও পুষ্টি মেটাতে সঠিক খাদ্যতালিকার খাবার যেমন হওয়া প্রয়োজন Logo বিশেষ অবদান রাখায় ১৫ গুণী শিল্পীকে বিশেষ সম্মাননা Logo নোয়াখালীতে আইপিএসের তারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু  Logo প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার ২ Logo জমি আছে দাবি করে শতাধিক ফলের গাছ কেটে ফেললো শত্রুরা Logo কুমিল্লার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলামের সাথে সাংবাদিকসহ বিভিন্ন ফোরাম ও পেশাজীবি সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo আমি পুত্র সন্তানের  বাবা হয়েছি-অভিনেতা চাষি আলম

ফতুল্লায় গ্যাসের রাইজার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডে টিনশেড তৈরী তিনটি ঘর পুড়ে যায়

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ৩১, ২০২১, ১:৫১ পূর্বাহ্ণ
  • ২৪৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ফতুল্লায় গ্যাসের রাইজার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডে টিনশেড তৈরী তিনটি ঘর পুড়ে যায়।

ফতুল্লায় গ্যাসের রাইজার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডে ৩টি ঘর ও আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের ৪টি  ইউনিট প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি  ঘটেছে শুক্রবার (৩০ জুলাই) দুপুরে লালখাঁয় এডাভান্স নামক কারখানার পার্শ্ববর্তী কাসেম মিয়ার বাড়ীতে।

অগ্নিকান্ডে টিনশেড তৈরী তিনটি ঘর পুড়ে যায় এবং ঘরে থাকা টাকাসহ প্রায় আড়াই লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায় বলে দাবী করেছে ক্ষতিগ্রস্থতা জানা যায়।

স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুর তিনটার দিকে ফতুল্লার লালখাঁর কাশেম মিয়ার বাড়ীর গ্যাসের রাইজার বিস্ফোরন হয়ে অগ্নিকান্ডের ঘটনার সূত্রপাত হয়। মূহুর্তেই মধ্যেই আগুন ছড়িয়ে পরে কাশেম মিয়ার ভাড়াটিয়াদের  তিনটি টিনশেড ঘরের ভাড়াটিয়া লক্ষিকান্ত দাস, রবিন্দ্র ও অঞ্জু দাসের ঘরে আগুন লেগে আংশিক আসবাবপত্র পুড়ে যায়। ভাড়াটিয়া লক্ষিকাম্তের ঘরে থাকা নগদ ২০ হাজার টাকা সহ দুই-আড়াই লাখ টাকার মালামাল  পুড়ে যায়।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল্লাহ আল-আরেফিন জানান, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘন্টা চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। কেউ আহত হয়নি। তবে লক্ষাধিক টাকার মতো আসবাবপত্র পুড়ে গেছে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell