রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪০
শিরোনামঃ
Logo নরসিংদী-মদনপুর মহাসড়কে ট্রাকচাপায় যুবক নিহত Logo কিশোরগঞ্জে কলা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত Logo সিগারেট ধরাতে গিয়ে ধাক্কা লাগায়,বাবার সামনেই সন্তানকে চড়-থাপ্পড় মারার অভিযোগ এসআই বিরুদ্ধে Logo তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী যমজ দুই বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত,ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে Logo নাগেরবাজার থানা এলাকায় চলছে নাকা চেকিং। Logo সর্ব ভারতীয় তৃণমূল শিক্ষা সেলের ডাকে, রাজভবন অভিযান। Logo রোহিঙ্গা ক্যাম্পের মূর্তিমান আতঙ্ক ভয়ংকর সন্ত্রাসী গোষ্ঠী আরসা : র‌্যাব Logo গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত Logo ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে অস্ত্র ঠেকিয়ে হাত-পা বেঁধে চিকিৎসকের বাড়িতে ডাকাতি Logo আড়াইহাজারে নারী মাদক কারবারিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ফতুল্লায় রুপা আক্তার (১৩) নামক এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ২৭, ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ণ
  • ২১৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।

ফতুল্লায় রুপা আক্তার (১৩) নামক এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোরী  কিশোরগঞ্জ জেলার মিঠামাইন থানার ঢাকি পূর্ব পাড়ার জলিল মিয়ার মেয়ে। তারা স্ব-পরিবারে ফতুল্লা থানার নরসিংপুরের হুমায়ুন মিয়ার বাড়ীতে ভাড়ায় বসবাস করে।

 

ঘটনাটি ঘটেছে সোমবার (২৬ জুলাই) দুপুরে ফতুল্লার নরসিংপুরের হুমায়ুন মিয়ার ভাড়া বাসায়

নিহত কিশোরীর পিতা জলিল জামায় সে একজন সাধারণ দিন মজুর। প্রতিদিনের মতো সে সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে বাসা থেকে কাজের উদ্দেশ্যে বের হয়। বেলা সাড়ে ৩টার দিকে তার স্ত্রী  মেয়েকে ঘরে রেখে পানি আনতে বাইরে যায়। কিছুক্ষন পর বাসায় ফিরে এলে তার স্ত্রী দেখতে  পায় ঘরের আড়ার  সাথে ওড়না পেচানো তার মেয়ের ঝুলন্ত লাশ। তার মেয়ে মানসীক প্রতিবন্ধী ছিলো বলে তিনি জানান।

ঘটনার সংবাদ পেয়ে পুলিশ বিকেল ৬টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  হাসপাতালে নিয়ে যায় বলে জানা যায়।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell