রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৯
শিরোনামঃ
Logo নরসিংদী-মদনপুর মহাসড়কে ট্রাকচাপায় যুবক নিহত Logo কিশোরগঞ্জে কলা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত Logo সিগারেট ধরাতে গিয়ে ধাক্কা লাগায়,বাবার সামনেই সন্তানকে চড়-থাপ্পড় মারার অভিযোগ এসআই বিরুদ্ধে Logo তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী যমজ দুই বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত,ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে Logo নাগেরবাজার থানা এলাকায় চলছে নাকা চেকিং। Logo সর্ব ভারতীয় তৃণমূল শিক্ষা সেলের ডাকে, রাজভবন অভিযান। Logo রোহিঙ্গা ক্যাম্পের মূর্তিমান আতঙ্ক ভয়ংকর সন্ত্রাসী গোষ্ঠী আরসা : র‌্যাব Logo গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত Logo ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে অস্ত্র ঠেকিয়ে হাত-পা বেঁধে চিকিৎসকের বাড়িতে ডাকাতি Logo আড়াইহাজারে নারী মাদক কারবারিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ফতুল্লায় স্ত্রী কে কু-প্রস্তাব, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৮, ২০২১, ৯:১৩ অপরাহ্ণ
  • ১৩৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।। ফতুল্লায় প্রবাসীর স্ত্রী (৩৫) কে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে ওই নারীর বাবা, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখমসহ নারীকে শ্লিতাহানীর  করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানার শাসনগাও মাদবর বাড়ী এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে একই এলাকার মৃত লেবু মিয়ার পুত্র সহোদর তিন ভাই দেলোয়ার হোসেন দেলু (৫০), মোজাম্মেল (৪৫) ও মনির হোসেন (৫৫)।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, বাদীর স্বামী একজন প্রবাসী।প্রবাসে থাকার সুবাদে পাশের বাড়ীর মোজাম্মল তাকে প্রায় সময় কু-প্রস্তাবের পাশাপাশি রাস্তা দিয়ে যাতায়াতের সময় অশালীন কথাবার্তা বলিয়া আসিতেছিলো।বাদী বিষয়টি তার পরিবারকে অবগত করে। এতে করে মোজাম্মেল তার পরিবারের সদস্যদের কে প্রায় সময় গালমন্দ সহ হুমকী- ধমকি দিয়ে আসছিলো।

এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে ৫টার দিকে মোজাম্মেল বাদীর বাড়ীর সীমানার পিছনের দিকে প্রবেশ করে  একটি গাছ লাগানোর  চেস্টা করলে  ঘটনাস্থলে গিয়ে বাদীর বাবা আনোয়ার হোসেন (৬০)  চাচা মনির হোসেন (৫৫) বাধা প্রদান করে। এতে করে মোজাম্মেল ক্ষিপ্ত হয়ে সহোদর দুই ভাই দেলু ও মনির কে ডেকে এনে বাদীর বাবা ও চাচাকে বেদম প্রহার করে।এ সময় তাদের ডাক-চিৎকারে বাদীর চাচাতো ভাই সাজ্জাদ হোসেন শান্ত এগিয়ে এলে তাকে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাদী তাদের সাহায্যার্থে এগিয়ে এলে মোজাম্মলে ও তার ভাই দেলু বাদীর কাপড়-চোপড় টেনে হিচড়ে খুলে ফেলে শ্লীলতাহানি করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়বাসী এগিয়ে এসে তাদেরকে আহতবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell