শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:২৭
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

ফতুল্লা বক্তাবলীর সামেদ আলী গংয়ের নামে (৩)মাসে তদন্ত বিহিন (৭)গায়বী মামলা পরিবারকে সর্বশান্ত করার চেষ্টা।। ২০লাখ টাকা দাবী বাদীর

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ১২, ২০২৩, ১:২১ পূর্বাহ্ণ
  • ১৪৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

ফতুল্লা বক্তাবলীর সামেদ আলী গংয়ের নামে (৩)মাসে তদন্ত বিহিন (৭)গায়বী মামলা পরিবারকে সর্বশান্ত করার চেষ্টা।। ২০লাখ টাকা দাবী বাদীর

ফতুল্লা প্রতিনিধি।। নারায়ণগঞ্জ জেলার থানাধীন বক্তাবলীস্থ আকবর নগর গ্রামের বাসিন্দা হাজী সামেদ আলী সে একজন সাধারণ ব্যবসায়ী এবং উক্ত এলাকার সুনাম ধন্য গন্যমান্য ব্যক্তি, মানুষের বিপদে আপদে সর্ব সময় নিজেকে নিয়োজিত রাখেন।

তার মানব সেবায় ঈর্ষান্বিত হয়ে একই গ্রামের কিছু কুচক্রী মহল মিথ্যা মামলা হামলা করে তার পরিবার পরিজন ছেলে মেয়েদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা করেই চলছে। (৩) তিন মাসে ৭টি মিথ্যা মামলা করে। হাজী সামেদ আলীর পরিবারকে সর্বশান্ত করার চেষ্টা করছে। থানা পুলিশ নিজেদের আখের গোছাতেই (৩)মাসে এক পরিবারের নামে কি করে ৭টি তদন্ত বিহিন মামলা রুজু করেন। অভিমত স্থানীয় সুশীল সমাজের।

মূল ঘটনা ঃনিহত জাকির হোসেন খাঁন নিখোজ হয় ১৬/৯/২০২২ ইং তারিখে নিহত জাকিরের স্ত্রী ফতুল্লা থানায় অভিযোগ দায়ের করেন ৪জন কে বিবাদী করে (১)রশিদ ২)আওলাদ ৩)সোহেল ৪)কাদির সিপাই এই অভিযোগে হাজী সামেদ আলী বা তার পুএ গনের নাম উল্লেখ করেন নাই। নিখোঁজ হয় জাকির হোসেন খাঁন -(৩৩) দিন পরে লাশ পাওয়া যায় বন্দর থানাধীন কলাগাছিয়া এলাকার হাজরাদী গ্রামের পুকুরের পাড়ে। জাকির হোসেন খাঁনের লাশ পাওয়ার পরে মিথ্যা মামলার বাদীনি স্ত্রী খোর্শেদা বেগম মেয়ে জাকিয়া সুলতানা মেয়ে জামাই হাজী জাকির জনদরদী নেতা হাজী সামেদ আলীর নিকট (২০) বিশলক্ষ টাকা দাবী করে হুমকী দিয়ে বলে টাকা না দিলে মিথ্যা মামলায় সামেদ আলী ও তার ৫ পুএ কে আসামী করবে।

জাকির হাসেন খান নিহত হওয়ার পর বিশ লক্ষ টাকা দাবি মিথ্যা মামলা কারী গং ছবিতে

যে কথা সেই কাজ -সামেদ আলী গং কে হত্যা মামলায় আসামী করে। এরপর কথিত কুচক্রী মহলের ইন্ধনে একের পর এক মিথ্যা মামলা ও সামেদ আলীর বাড়িতে সন্ত্রাসী হামলা করেই চলছে।

প্রথম হত্যা মামলা যার নং-২৯/১০/২২ এরপরের তিনমাসে মামলা নাম্বার গুলো ২০(১১)২২/ ২২,৫২(১১)/ ২২,৫৫(১১)/ ২২,৩৭ (১১)/ ২২,৭৪(৩)/ ২২,০৯(১২) ৮টি মিথ্যা মামলা এক পরিবারের এটা আসলে হাস্যকর বিষয়।

হাজী সামেদ আলী একজন ব্যবসায়ী ও সম্ভান্ত পরিবারের সন্তান বক্তাবলী আকবর নগর এলাকা সরেজমিনে ঘুরে জানাযায়,সামেদ আলী পরিবার একটি শিক্ষিত পরিবার কুচক্রী মহল একটি পরিবার কে সর্বশান্ত করতে মরিয়া হয়েছে। এ ব্যাপারে হাজী সামেদ আলী পরিবার জেলা পুলিশ সুপার, জেলা, ডিবি, স্বরাষ্টমন্ত্রী, প্রধানমন্ত্রীর সুনজর দাবী করেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell