শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৩৩
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক সোনালী আক্তার কে লাঞ্ছিতের অভিযোগে বিএনপি নেতা শহিদুল ইসলাম টিটুকে গ্রেফতার-পুলিশের মতোই সাংবাদিকরাও র্টাগেট।সহিংসকারীদের,মোহাম্মদ হারুন অর রশীদ। Logo ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ । Logo বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ককে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)র হেফাজতে Logo আজ ১০ ই মহররম পবিএ আশুরা হজরত ইমাম হোসাইন (আ:) এর আত্মত্যাগ Logo কলকাতায়,অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত, মাইক্রো ওয়েভ সিরিজ 36 HRS এর পোস্টার , ট্রেলার এবং মিউজিক লঞ্চ করলো Logo “মেরি সখি”: কলকাতায় মহিলাদের এবং শাড়ির প্রিমিয়ারের জন্য একটি সিনেমাটিক ট্রিবিউট নিয়ে প্রেস মিট করলেন। Logo যে খাবার খেলে শরীরে ক্লান্তি দূর হবে Logo ফজরের নামাজ পড়েই দুর্বৃত্তদের নৃশংস হামলার শিকারে যুবক নিহত Logo কিংবদন্তি শিল্পী রুনা লায়লার প্রশংসায় শিল্পী কনার গাওয়া ‘দুষ্টু কোকিল’ Logo বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবসে আজমেরী ওসমানের ৩০টি স্পটে খাদ্য সামগ্রী বিতরণ

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৭, ২০২১, ২:৩৬ পূর্বাহ্ণ
  • ২০২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।প্রয়াত সাংসদ নাসিম ওসমান তনয় আজমেরী ওমসানের নির্দেশে বিভিন্নস্পটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকাল থেকে নানা আয়োজনের মধ্যে এ কর্মসূচী পালন করা হয়। এতে নগরীরর অসহায়দের মাঝে রান্না করা খাবারের পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, মুক্তিযোদ্ধা আসলাম হোসেন, জাতীয় পার্টি নেতা হায়দার আলী শামীম, জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো. শাহাদাত হোসেন রুপু ও মহানগর এর সভাপতি মো. শাহ্ আলম সবুজ, নারায়ণগঞ্জ জেলা ট্রান্সপোর্ট মালিক সমিতি সাধারণ সম্পাদক মুরশিদ আলম খান, খায়রুদ্দিন মোল্লা, আক্তার নুর, নাছির, সুমন, রাতুল, আলমগীর হোসেন আলম সহ আরো অনেকেই।

জানা গেছে, জাতীয় শোক দিবস পালনে যুবসমাজের আইকন আজমেরী ওসমানের নির্দেশে ৩০টি স্থানে নানা আয়োজন করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু পরিবারের সকলের রূহের মাগফিরাত কামনায় দিনব্যাপী কোরআন তেলোয়াত সহ বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell