বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫৪
শিরোনামঃ
Logo প্রাচীন প্রাণায়াম নিয়মিত করার উপকারিতা Logo চট্টগ্রামে তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে হামলা, আহত ২ Logo রাজধানীর বাড্ডায় গৃহবধূ ও যুবকের রহস্যজনক মৃত্যু Logo বিশ্বকবি রবীন্দ্রনাথ-জাতীয় কবি নজরুল জন্মবার্ষিকী উদযাপিত  Logo ফতুল্লায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার Logo চৌদ্দগ্রাম থানা ১২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি কাভার্ডভ্যান গাড়ীসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার- Logo রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন Logo র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ডাকাত চক্রের মূলহোতা রাকিবসহ ১১ জনকে গ্রেফতার Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবসে আজমেরী ওসমানের ৩০টি স্পটে খাদ্য সামগ্রী বিতরণ

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৭, ২০২১, ২:৩৬ পূর্বাহ্ণ
  • ১৮৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।প্রয়াত সাংসদ নাসিম ওসমান তনয় আজমেরী ওমসানের নির্দেশে বিভিন্নস্পটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকাল থেকে নানা আয়োজনের মধ্যে এ কর্মসূচী পালন করা হয়। এতে নগরীরর অসহায়দের মাঝে রান্না করা খাবারের পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, মুক্তিযোদ্ধা আসলাম হোসেন, জাতীয় পার্টি নেতা হায়দার আলী শামীম, জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো. শাহাদাত হোসেন রুপু ও মহানগর এর সভাপতি মো. শাহ্ আলম সবুজ, নারায়ণগঞ্জ জেলা ট্রান্সপোর্ট মালিক সমিতি সাধারণ সম্পাদক মুরশিদ আলম খান, খায়রুদ্দিন মোল্লা, আক্তার নুর, নাছির, সুমন, রাতুল, আলমগীর হোসেন আলম সহ আরো অনেকেই।

জানা গেছে, জাতীয় শোক দিবস পালনে যুবসমাজের আইকন আজমেরী ওসমানের নির্দেশে ৩০টি স্থানে নানা আয়োজন করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু পরিবারের সকলের রূহের মাগফিরাত কামনায় দিনব্যাপী কোরআন তেলোয়াত সহ বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell