শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৩২
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক সোনালী আক্তার কে লাঞ্ছিতের অভিযোগে বিএনপি নেতা শহিদুল ইসলাম টিটুকে গ্রেফতার-পুলিশের মতোই সাংবাদিকরাও র্টাগেট।সহিংসকারীদের,মোহাম্মদ হারুন অর রশীদ। Logo ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ । Logo বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ককে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)র হেফাজতে Logo আজ ১০ ই মহররম পবিএ আশুরা হজরত ইমাম হোসাইন (আ:) এর আত্মত্যাগ Logo কলকাতায়,অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত, মাইক্রো ওয়েভ সিরিজ 36 HRS এর পোস্টার , ট্রেলার এবং মিউজিক লঞ্চ করলো Logo “মেরি সখি”: কলকাতায় মহিলাদের এবং শাড়ির প্রিমিয়ারের জন্য একটি সিনেমাটিক ট্রিবিউট নিয়ে প্রেস মিট করলেন। Logo যে খাবার খেলে শরীরে ক্লান্তি দূর হবে Logo ফজরের নামাজ পড়েই দুর্বৃত্তদের নৃশংস হামলার শিকারে যুবক নিহত Logo কিংবদন্তি শিল্পী রুনা লায়লার প্রশংসায় শিল্পী কনার গাওয়া ‘দুষ্টু কোকিল’ Logo বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত

বন্দরে কোচিং না করায় ছাত্রকে পিটিয়ে আহত, অভিযোগ দুই শিক্ষকের বিরুদ্ধে

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ১৩, ২০২৪, ৯:২৩ অপরাহ্ণ
  • ৩৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

বন্দরে কোচিং না করায় ছাত্রকে পিটিয়ে আহত, অভিযোগ দুই শিক্ষকের বিরুদ্ধে

নারায়ণগঞ্জের বন্দরে কোচিং না করায় গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমি নামে এক শিক্ষাপ্রতিষ্ঠানের দশম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে আহত করার উঠেছে দুই শিক্ষকের বিরুদ্ধে।

সোমবার (১৩ মে) সকাল ১১টায় বন্দর আমিন আবাসিক এলাকায় ওই শিক্ষাপ্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

 

 

নির্যাতিত শিক্ষার্থীর নাম রাহাত, তার বাবার নাম রাসেল। বন্দরের আমিন আবাসিক এলাকায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া থাকে রাহাত। অভিযুক্তরা হলেন – গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমি চেয়ারম্যান ও প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন চৌধুরী ও প্রতিষ্ঠানের গণিত শিক্ষক সোহেল।

এ ব্যাপারে আহত শিক্ষার্থীর মা অভিযোগ করেন, গিয়াস উদ্দিন চৌধুরী একাডেমির গণিতের শিক্ষক সোহেল আমার ছেলেকে আলাদাভাবে কোচিং করার জন্য চাপ সৃষ্টি করে যাচ্ছিলেন। ছেলে শিক্ষকের কথায় রাজি না হলে প্রতিনিয়ত তার ওপর ক্ষোভ প্রকাশ করতেন সোহেল এবং তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিভিন্ন সময় অপমান অপদস্থ করতেন তিনি। এর ধারাবাহিকতায় সোমবার আমার ছেলে স্কুলে দেরি করে গেলে শিক্ষক সোহেল তাকে এলোপাতাড়ি পেটায়। আমার ছেলে স্কুলের চেয়ারম্যান গিয়াস উদ্দিনের কাছে অভিযোগ জানালে তিনি উল্টো ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে এলোপাতাড়ি মারধর করেন।

অভিযোগের বিষয়ে জানতে স্কুলে গেলে গণিত শিক্ষক সোহেলকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমির চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, শিক্ষার্থী নিয়মিত স্কুলে উপস্থিত না থাকায় তাকে শাসন করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এ মুহাইমিন আল জিহান বলেন, বিষয়টা অবগত হলাম, স্কুলে গিয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell