রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:২৪
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

বন্দরে শিশু সৌরভ হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ-গ্রেফতার ৩

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ৮, ২০২৩, ১:৩৫ পূর্বাহ্ণ
  • ১৪৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

বন্দরে শিশু সৌরভ হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ-গ্রেফতার ৩

নারায়ণগঞ্জের বন্দরে শিশু সৌরভ (০৭) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় তার সৎ ভাই সানি (১৯), ভাবি আয়শা আক্তার (১৮) ও সৎ ভাইয়ের শাশুড়ী শিল্পী বেগমকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

 (০৭ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশ।

এর আগে গত মঙ্গলবার (০৪ এপ্রিল) সৌরভ তার নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়।

নিখোঁজের ৪৮ ঘণ্টা পর বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বন্দর থানাধীন কুড়িপাড়া সাকিনস্থ ভাড়াটিয়া বাসার বাথরুমের পাশে কচুর জঙ্গলে তার মরদেহ পাওয়া যায়।

গ্রেফতাররা হলেন- সোনারগাঁয়ের শ্রীপতিরচরের সালাহউদ্দিনের ছেলে সানি (১৯), তার স্ত্রী আয়শা আক্তার (১৮), ও তার শাশুড়ি শিল্পী বেগম (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ ঘটনায় তার পরিবারের কেউ থানায় কোনো নিখোঁজ জিডি করেনি। মরদেহ উদ্ধারের পর থেকে বন্দর থানা পুলিশ তদন্ত শুরু করেছে। স্থানীয় তথ্য ও গোয়েন্দা সূত্রে প্রাথমিকভাবে প্রতীয়মান হয় যে, খুনের ঘটনার সঙ্গে তার সৎ ভাই, তার ভাবী ও ভাইয়ের শাশুড়ী জড়িত আছে।

আরও জানানো হয়, প্রাথমিকভাবে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তীতে উক্ত খুনের ঘটনায় বন্দর থানায় মামলা রুজু হলে তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার পরিকল্পনা, হত্যা ও লাশ গুমের কথা স্বীকার করেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell