রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৪৩
শিরোনামঃ
Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বন্দরে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ৩, ২০২২, ১০:০৮ অপরাহ্ণ
  • ১৬৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।বন্দরে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে কামতাল তদন্তকেন্দ্র পুলিশ। তবে এ ঘটনায় কৌশলে পালিয়ে গেছে ঐ ফেন্সিডিলবহন করা একমাত্র আসামি জামাই ফারুক (৪০)। পলাতক ফারুক বন্দরের জুগিপাড়া এলাকার আব্দুস সালাম মিয়ার ছেলে।  বুধবার বিকেলে বন্দর থানাধীন জাঙ্গাল এলাকা হতে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ২রা ফেব্রুয়ারি ফারুক একটি বাজারের ব্যাগে হাতে নিয়ে জাঙ্গাল এলাকা দিয়ে গমনকালে স্থানীয় মেম্বার ও এলাকাবাসী তাকে আটক করে পুলিশকে খবর দেয়। কিন্তু পুলিশ পৌঁছামাত্রই ফারুক তার হাতে ঐ ব্যাগ ফেলে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ ওই বাজারের ব্যাগ থেকে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে থানার জব্দ তালিকায় এন্ট্রি করে।

এ ঘটনায় থানায় ফারুককে একমাত্র আসামি করে একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell