শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৬
শিরোনামঃ
Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ

বন্দর তিনগাঁও ৭ নং ওয়ার্ডে এ কে এম সেলিম ওসমানের জন্য নির্বাচনী উঠান বৈঠক ও দোয়া’র আয়োজন অনুষ্ঠিত

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ৩, ২০২৪, ১০:৫৩ অপরাহ্ণ
  • ১৫১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

বন্দর তিনগাঁও ৭ নং ওয়ার্ডে এ কে এম সেলিম ওসমানের জন্য নির্বাচনী উঠান বৈঠক ও দোয়া’র আয়োজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি- নারায়নগঞ্জ বন্দর থানাধীন নবীগঞ্জ তিনগাঁও কুশিয়ারা ভদ্রশন ৭ নং ওয়ার্ডে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয় পার্টী মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান এর জন্য উঠান বৈঠক ও দোয়া’র আয়োজন অনুষ্ঠিত হয়। ৩ জানুয়ারী বুধবার বিকেল ৪ টায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ. কে. এম আলহাজ্ব সেলিম ওসমানের হাতে গড়া নারী উদ্যোক্তা ও শিক্ষানুরাগী সেফালী বেগম। নারী উদ্যোক্তা নীলুফা বেগম এর সার্বিক তত্ত্বাবধানে উঠান বৈঠকের এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এহসান উদ্দিন আহমদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা,বন্দর ধামগড় ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার ও বন্দর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সখিনা বেগম,বন্দর ইউনিয়ন পরিষদের ৭,৮ও ৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার ও মহিলা আওয়ামী লীগ নেত্রী সামছুন নাহার ও নারী উদ্যোক্তা জান্নাতুল ফেরদৌস,বন্দর থানা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি সোনিয়া। এ সময় উঠান বৈঠক ও দোয়া’র আয়োজনে বক্তব্যে সকলেই আগামী ৭ জানুয়ারী জাতীয় পার্টীর মনোনীত প্রার্থী আলহাজ্ব এ কে এম সেলিম ওসমানের লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান এবং শারীরিক ভাবে সুস্থতার জন্য দোয়া করেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell