শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:৩৬
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

বিয়ের প্রলোভনে ধর্ষণ আসামি জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ২৮, ২০২৩, ২:৩৮ পূর্বাহ্ণ
  • ১৩১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

বিয়ের প্রলোভনে ধর্ষণ আসামি জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ সদর উপজেলায় ,ভূইয়াপাড়া হোসাইন নগর আল -সাবা আবাসিক এলাকার হাজী মোহাম্মদ আলীর ছোট ছেলে মনিরের (৩০) বিরুদ্ধে ধর্ষণ মামলার অভিযোগ জামিনে বের হয়ে হুমকি দিচ্ছে বাদীকে। অভিযোগ সূত্রে জানা যায় করোনা কলীন সময় ২০২০ সালে মোহাম্মদ আলীর ছোট ছেলে মনিরের (৩০) সাথে ঐ এলাকার ভাড়াটিয়া আবদুল কুদ্দুস মিয়ার ছোট মেয়ে দশম শ্রেণির ছাত্রী মুনিয়ার (১৯) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। উল্লেখ্য যে ভুক্তভোগী মুনিয়া বলে পাশা-পাশি বাড়ি হওয়ার সুবিদায় কিছু হলেই নিজের মেয়ের মতো আদর করে বাসায় নিয়ে সম্পর্ক গড়ে তুলতে সুযোগ করে দিতো মনিরের মা সাবিনা বেগম।

সম্পর্কের জেরে আমাদের দুইজনের মধ্যে গড়ে উঠে শারীরিক সম্পর্ক এক পর্যায়ে আমার পরিবারের কাউকে না জানিয়ে কাজীকে বাড়িতে এনে বিয়ে সম্পূর্ণ করলেও তবে এই পুরো বিষয়টি ছিল মনিরের মা সাবিনা বেগমের পরিকল্পিত সাজানো নাটক পরবর্তীতে জানতে পারি এক হিন্দু ধর্মের লোক এনে বিয়ের নাটক সাজিয়েছে মনির ও তার মা সাবিনা বেগম এতে সহযোগিতা করেছে মনিরের বড় ভাই রাতুল সরকার।

Open photo

ভুক্তভোগী আরো বলেন শুধু আমি মুনিয়া একজনই তাদের লালসার স্বীকার হয়েছি বিষয়টি তা নয় আমার মতো একাধিক মেয়ের জীবন নষ্ট করেছে সাবিনা বেগম ও তার ছেলে মনির। আমি বিষয়টি জানতে পারলে লোক- লজ্জার ভয়ে কিছু বলিনি আমার মাকে সাথে নিয়ে ফতুল্লা থানায় গত ১৯ ডিসেম্বর ১৫৪ ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করি মামলা নং ৩৪/৩৪৫ অভিযোগ সূত্রে আরো জানা যায় হাজী মোহাম্মদ আলীর ছেলে ধর্ষণ মামলার আসামি মনির আল -সাবা আবাসিক এলাকায় প্রকাশে মাদক ব্যবসা করে এবং ছিঁচকে সন্ত্রাসীদের শেল্টার দাতা একাধিক মেয়ের জীবন নষ্ট করে হর-হামেসেই ঘুরে বেড়াচ্ছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell