শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৩২
শিরোনামঃ
Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, Logo চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো Logo ৬৫০ কর্মকর্তার আমলনামা এসএসবি’র টেবিলে Logo কোতয়ালী মডেল থানার বিশেষ অভিযানে ১৪ কেজি গাঁজা ও ১টি গাড়ী সহ ৪ জন মাদক চোরাকারবারী গ্রেফতার Logo হঠাৎ অসুস্থবোধ হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় কিং শাহরুখ খানকে

বিয়ের ৪৫ দিনেই যৌতুকের দাবীতে অসহায় গৃহবধূ কে হত্যার চেষ্টা করে-শাকিল সুফিয়া গং

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ২০, ২০২১, ১:৩৬ পূর্বাহ্ণ
  • ২২৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।বিয়ের ৪৫ দিন না যেতেই যৌতুকের দাবীতে গৃহবধূ অন্তুু আক্তার কে এলো পাথারী মারধোর মাথা ফাটিয়ে দিয়ে গলাচিপে শ্বাসরোধ করিয়া হত্যার চেষ্টা করে যৌতুক লৌভী দজ্জাল শাশুড়ি সুফিয়া কাপুরুষ স্বামী সোহেল ওরফে শাকিল গং। জানাযায়,ফতুল্লা থানাধীন ইসদাইর এলাকার বাসিন্দা আল আমিন এর একমাএ কন্যা অন্তুু আক্তার এর সহিত ফতুল্লা থানাধীন দেওভোগ আখরা সাকিম আলী মসজিদ সংলগ্ন (মল্লিক বাড়ির ভাড়াটিয়া চিন্হিত মদদী তাহের মিয়ার যৌতুক লোভী সোহেল ওরফে শাকিল এর সহিত -নগদ ৫০,০০০/= পন্চাশ হাজার টাকা আট আনি স্বর্ণসহ লোকজন আনুষ্ঠানিক ভাবে শরাশরীয়ত রেজষ্টি কাবিনমূলে বিবাহ হয়।
বিবাহের পর পরই যৌতুক লোভী মক্ষারানী সূফিয়া বেগম ও স্বামী -সোহেল ওরফে শাকিল বিভন্ন সময় যৌতুকের দাবীতে কিল,ঘুষি, লাঠি সহ মানসিক অত্যাচার করে আসছিল। ঘটনা বিয়ের মাএ ৪৫ দিন না যেতেই কুখ্যাত স্বামী রুপীনর পিচাস সোহেল ওরফে শাকিল সহ খালা শাশুড়ি গত-২০/০৭/২০২১ইং তারিখে পুনরায় যৌতুকের ৫০হাজার টাকার জন্য এলোপাথাড়ি লাথি ঘুষি সহ রড দিয়ে মাথায় আঘাত করে এবং চোখে শরীরে আঘাত করায় মাথায় চোখে কয়েকটি সেলায় হয়।
এরপর আমার অবস্থা খারাপ হলে আমার পিএালয়ে নিয়ে আসে। আমাকে ফেলে রেখে চলে যায়।এরপর আমি কয়েকদিন পিএালয় থেকে স্বামীর বাড়ি যাই। কিন্তু আমার দজ্জাল শাশুড়ি সুফিয়া, স্বামী সোহেল আমাকে এক কাপড়ে বাসা থেকে বের করে দেয়। আমি সামান্য সুস্থ হয়ে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করি। কিন্তু থানা পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় যৌতুক লোভীরা আমাকে হুমকি দিয়ে বলে যৌতুকের টাকা না নিয়ে গেলে বাসায় ঘরে যেতে না দিয়ে বের করে দেয়। এবং হুমকি দেয় পুনরায় গেলে প্রানে মেরে ফেলবে। এব্যাপারে অসহায় গৃহবধূ জেলা পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপ দাবী করছেন অসহায় অন্তু আক্তার। পরবিত্ত লোভী সুফিয়া, তাহের, সোহেল ওরফে শাকিল এর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। পাঠক চোখ রাখুন।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell