রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:০২
শিরোনামঃ
Logo প্রাচীন প্রাণায়াম নিয়মিত করার উপকারিতা Logo চট্টগ্রামে তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে হামলা, আহত ২ Logo রাজধানীর বাড্ডায় গৃহবধূ ও যুবকের রহস্যজনক মৃত্যু Logo বিশ্বকবি রবীন্দ্রনাথ-জাতীয় কবি নজরুল জন্মবার্ষিকী উদযাপিত  Logo ফতুল্লায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার Logo চৌদ্দগ্রাম থানা ১২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১টি কাভার্ডভ্যান গাড়ীসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার- Logo রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন Logo র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ডাকাত চক্রের মূলহোতা রাকিবসহ ১১ জনকে গ্রেফতার Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা

ভারত,পূর্ব মেদিনীপুরের পটাশপুরে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিল দশটি পরিবার।

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ১৪, ২০২৪, ৬:৫৩ পূর্বাহ্ণ
  • ১৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

পূর্ব মেদিনীপুরের পটাশপুরে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিল দশটি পরিবার।

“”শম্পা দাস,সম্পাদক,নগর টিভি,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো””

১৩ই মে সোমবার, পূর্ব মেদিনীপুরের পটাশপুর এ দশটি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলো এবং পতাকা তুলে কাঁথির প্রাক্তন সাংসদ শিশির অধিকারী তাদের সম্বধিত করেন।

No description available.

কাঁথি লোকসভা কেন্দ্রে পটাশপুর বিধানসভা এলাকায় রাজনৈতিক প্রচার তূঙ্গে, রাজনৈতিক প্রচার হিসাবে শিশির অধিকারী ভূমিকা অনস্বী কার্যা বলে মনে করেছেন পটাশপুরের বিজেপি কর্মী সমর্থকরা, শিশির অধিকারীর ছোট ছেলে কাঁথি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী সমর্থনে প্রচার চালাচ্ছেন বাবা শিশির অধিকারী।

No description available.

দীর্ঘ রাজনৈতিক জীবনে রাজ্যে তথা পূর্ব মেদিনীপুর জেলার সব কটি বিধানসভা একেবারে তার হাতের তালুবন্দী, অপরপ্রার্থী কাঁথি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উত্তম বারিক এই পটাশপুর বিধানসভা এলাকা থেকে তিনি বিধায়ক হয়েছেন, তাই হাড্ডাহাড্ডি লড়াইতে শিশির অধিকারীর একেবারে তালুকবন্দী পটাশপুর ।

তিনি প্রতিদিন প্রখর রোদ এড়িয়ে বিকেল গোড়ালিই পটাশপুরের বিভিন্ন প্রান্তে তিনি সৌমেন্দু অধিকারীর সমর্থনে পচার চালিয়ে যাচ্ছেন। এবং প্রচার চালাতে গিয়ে দেখা যাচ্ছে বহু তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে তার একটি সুসম্পর্ক রয়েছে।

No description available.

সেই সুসম্পর্ককে কাজে লাগিয়ে, পুরানো তৃণমূল কর্মী সমর্থকদের তিনি তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করাচ্ছেন। এই যোগদানের পর যথেষ্ট উচ্ছ্বসিত পটাশপুর দুই নম্বর ব্লকে শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েত এলাকা। এলাকার দশটি পরিবারের প্রায় ৫০ জন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন, তবে বোঝা যাচ্ছে এবারে হাড্ডাহাড্ডি লড়াই চলবে উভয় দলের।

”শম্পা দাস,সম্পাদক,নগর টিভি,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো

Open photoOpen photo

 

 

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell