শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৩০
শিরোনামঃ
Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ Logo অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০০ গ্রাম সাপের বিষ জব্দ Logo নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান Logo আড়াইহাজারে মাদক কারবারিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড Logo কলকাতা, দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। Logo নারায়ণগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ডিম আড়তে অভিযান-জরিমানা ও সতর্ক করেন টাস্কফোর্স Logo জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত দেশের বেসরকারি কলেজের স্নাতক ও স্নাতকোত্তর স্তরের শিক্ষকরা এমপিওভুক্তির দাবিতে-শিক্ষা ভবনের সামনে রাতে অবস্থান কর্মসূচির ঘোষণা Logo স্বামী-স্ত্রীর একসঙ্গে বিয়ের ১৬ বছর পর এইচএসসি পাশ করলেন

মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১৩, ২০২৪, ২:০৫ পূর্বাহ্ণ
  • ২১২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী

 

– মাহবুব আলম- বিলকিস জাহানের নামেই চলছে মাই টিভি ! ২৩শে মার্চ বাংলাদেশ সময় ১১ টার দিকে করাপশন ইন মিডিয়ার ইনভেস্টিগেটশন টিমের এক প্রতিবেদনে জাতীয় রাজস্ব বোর্ডের সরকারি ওয়েব সাইটে ঢোকে। মাই টিভির ই-টিনের তথ্য ঘেটে দেখা যায়, মাই টিভির পরিচালকদের তালিকায় আছেন সেই বিলকিস জাহান।

No description available.

তবে কথিত চেয়ারম্যান সাথীর কোন নামই নেই। মাই টিভি লিমিটেডের বর্তমান এবং আগের ঠিকানা হিসেবে বিলকিস জাহানের মৌচাকের অফিসটি ব্যবহার করা হচ্ছে। ২০০৬ সালে মাই টিভির কার্যক্রম শুরু হয় বিলকিস জাহানের হাত ধরে। দখল করে নেয়ার পর ২০১৪ সালের ৩১ ডিসেম্বর সরকারের কাছে জরিমানা দিয়ে মাই টিভি তাদের ভ্যাট ট্যাক্সের টিন সার্টিফিকেট হালনাগাদ করে। মাই টিভির প্রকৃত মালিকানায় বিলকিস জাহানের নাম থাকায় সরকারি ডাটাবেজ থেকে বিলকিস জাহানকে বাদ দিয়ে নিজের নামে মালিকানা এখনো নিতে পারেনি সাথী। মাই টিভির আর্কাইভ হেড শেখ মুনমুন লুসি মূলত বিলকিস জাহানের রোল প্লে করেন। সরকারি বিভিন্ন দপ্তরের কাগজপত্রে এখনো বিলকিস জাহানের বদলে স্বাক্ষর করেন এই লুসি। শুধুমাত্র মাই টিভির টিন সার্টিফিকেট নয়, কপিরাইট, ইনকর্পোরেশন কোম্পানির লাইসেন্স, টেলিভিশন চ্যানেলের তরঙ্গ বরাদ্দের অনুমতিসহ যাবতীয় কাগজপত্রে বিলকিস জাহানকে প্রকৃত মালিক হিসেবে পাওয়া যায়।

No description available.

এতো কিছু প্রমাণ থাকার পরেও শুধুমাত্র টাকা, মিডিয়ার ভয় এবং পেশি শক্তির জোরে মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী। সুত্র– (করাপশন ইন মিডিয়া)

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell