শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৩৪
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক সোনালী আক্তার কে লাঞ্ছিতের অভিযোগে বিএনপি নেতা শহিদুল ইসলাম টিটুকে গ্রেফতার-পুলিশের মতোই সাংবাদিকরাও র্টাগেট।সহিংসকারীদের,মোহাম্মদ হারুন অর রশীদ। Logo ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ । Logo বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ককে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)র হেফাজতে Logo আজ ১০ ই মহররম পবিএ আশুরা হজরত ইমাম হোসাইন (আ:) এর আত্মত্যাগ Logo কলকাতায়,অরিন মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট আয়োজিত, মাইক্রো ওয়েভ সিরিজ 36 HRS এর পোস্টার , ট্রেলার এবং মিউজিক লঞ্চ করলো Logo “মেরি সখি”: কলকাতায় মহিলাদের এবং শাড়ির প্রিমিয়ারের জন্য একটি সিনেমাটিক ট্রিবিউট নিয়ে প্রেস মিট করলেন। Logo যে খাবার খেলে শরীরে ক্লান্তি দূর হবে Logo ফজরের নামাজ পড়েই দুর্বৃত্তদের নৃশংস হামলার শিকারে যুবক নিহত Logo কিংবদন্তি শিল্পী রুনা লায়লার প্রশংসায় শিল্পী কনার গাওয়া ‘দুষ্টু কোকিল’ Logo বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত

মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১৩, ২০২৪, ২:০৫ পূর্বাহ্ণ
  • ১৬৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী

 

– মাহবুব আলম- বিলকিস জাহানের নামেই চলছে মাই টিভি ! ২৩শে মার্চ বাংলাদেশ সময় ১১ টার দিকে করাপশন ইন মিডিয়ার ইনভেস্টিগেটশন টিমের এক প্রতিবেদনে জাতীয় রাজস্ব বোর্ডের সরকারি ওয়েব সাইটে ঢোকে। মাই টিভির ই-টিনের তথ্য ঘেটে দেখা যায়, মাই টিভির পরিচালকদের তালিকায় আছেন সেই বিলকিস জাহান।

No description available.

তবে কথিত চেয়ারম্যান সাথীর কোন নামই নেই। মাই টিভি লিমিটেডের বর্তমান এবং আগের ঠিকানা হিসেবে বিলকিস জাহানের মৌচাকের অফিসটি ব্যবহার করা হচ্ছে। ২০০৬ সালে মাই টিভির কার্যক্রম শুরু হয় বিলকিস জাহানের হাত ধরে। দখল করে নেয়ার পর ২০১৪ সালের ৩১ ডিসেম্বর সরকারের কাছে জরিমানা দিয়ে মাই টিভি তাদের ভ্যাট ট্যাক্সের টিন সার্টিফিকেট হালনাগাদ করে। মাই টিভির প্রকৃত মালিকানায় বিলকিস জাহানের নাম থাকায় সরকারি ডাটাবেজ থেকে বিলকিস জাহানকে বাদ দিয়ে নিজের নামে মালিকানা এখনো নিতে পারেনি সাথী। মাই টিভির আর্কাইভ হেড শেখ মুনমুন লুসি মূলত বিলকিস জাহানের রোল প্লে করেন। সরকারি বিভিন্ন দপ্তরের কাগজপত্রে এখনো বিলকিস জাহানের বদলে স্বাক্ষর করেন এই লুসি। শুধুমাত্র মাই টিভির টিন সার্টিফিকেট নয়, কপিরাইট, ইনকর্পোরেশন কোম্পানির লাইসেন্স, টেলিভিশন চ্যানেলের তরঙ্গ বরাদ্দের অনুমতিসহ যাবতীয় কাগজপত্রে বিলকিস জাহানকে প্রকৃত মালিক হিসেবে পাওয়া যায়।

No description available.

এতো কিছু প্রমাণ থাকার পরেও শুধুমাত্র টাকা, মিডিয়ার ভয় এবং পেশি শক্তির জোরে মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী। সুত্র– (করাপশন ইন মিডিয়া)

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell