বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৫৬
শিরোনামঃ
Logo নরেন্দ্র মোদীর আমন্ত্রণে দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি যাবেন প্রধানমন্ত্রী  Logo বন্দরে ককসিট কারখানায় ডাকাতি, লাখ টাকার মালামাল লুট Logo স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা Logo কলকাতা বরানগর রবীন্দ্রভবনে নবনির্বাচিত বিধায়িকা সায়ন্তিকা ব্যানার্জিকে সংবর্ধনা ও একটি অ্যাপস এর শুভ সূচনা হলো। Logo ভারত মেহেদীপুর স্কুলে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু, ষষ্ঠ শ্রেণির ছাত্রীর। আজ আঠারোই জুন মঙ্গলবার, স্কুলে এসে অসুস্থ হয়ে মৃত্যু হয় ষষ্ঠ শ্রেণীর ছাত্রী পাপিয়ার Logo মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে চলা সৌদি আরবের দীর্ঘ ৫০ বছরের পেট্রোডলার চুক্তির মেয়াদ শেষ হয়েছে Logo বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু Logo কবি অসীম সাহার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর Logo কোরবানির মাংস খাওয়ার সময় যুবকের মৃত্যু Logo ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সরকার প্রধান শেখ হাসিনা

মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১৩, ২০২৪, ২:০৫ পূর্বাহ্ণ
  • ১৪৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী

 

– মাহবুব আলম- বিলকিস জাহানের নামেই চলছে মাই টিভি ! ২৩শে মার্চ বাংলাদেশ সময় ১১ টার দিকে করাপশন ইন মিডিয়ার ইনভেস্টিগেটশন টিমের এক প্রতিবেদনে জাতীয় রাজস্ব বোর্ডের সরকারি ওয়েব সাইটে ঢোকে। মাই টিভির ই-টিনের তথ্য ঘেটে দেখা যায়, মাই টিভির পরিচালকদের তালিকায় আছেন সেই বিলকিস জাহান।

No description available.

তবে কথিত চেয়ারম্যান সাথীর কোন নামই নেই। মাই টিভি লিমিটেডের বর্তমান এবং আগের ঠিকানা হিসেবে বিলকিস জাহানের মৌচাকের অফিসটি ব্যবহার করা হচ্ছে। ২০০৬ সালে মাই টিভির কার্যক্রম শুরু হয় বিলকিস জাহানের হাত ধরে। দখল করে নেয়ার পর ২০১৪ সালের ৩১ ডিসেম্বর সরকারের কাছে জরিমানা দিয়ে মাই টিভি তাদের ভ্যাট ট্যাক্সের টিন সার্টিফিকেট হালনাগাদ করে। মাই টিভির প্রকৃত মালিকানায় বিলকিস জাহানের নাম থাকায় সরকারি ডাটাবেজ থেকে বিলকিস জাহানকে বাদ দিয়ে নিজের নামে মালিকানা এখনো নিতে পারেনি সাথী। মাই টিভির আর্কাইভ হেড শেখ মুনমুন লুসি মূলত বিলকিস জাহানের রোল প্লে করেন। সরকারি বিভিন্ন দপ্তরের কাগজপত্রে এখনো বিলকিস জাহানের বদলে স্বাক্ষর করেন এই লুসি। শুধুমাত্র মাই টিভির টিন সার্টিফিকেট নয়, কপিরাইট, ইনকর্পোরেশন কোম্পানির লাইসেন্স, টেলিভিশন চ্যানেলের তরঙ্গ বরাদ্দের অনুমতিসহ যাবতীয় কাগজপত্রে বিলকিস জাহানকে প্রকৃত মালিক হিসেবে পাওয়া যায়।

No description available.

এতো কিছু প্রমাণ থাকার পরেও শুধুমাত্র টাকা, মিডিয়ার ভয় এবং পেশি শক্তির জোরে মাই টিভি নামক চ্যানেলটি এক যুগেরও বেশি সময় ধরে দখল এবং অবৈধভাবে পরিচালনা করে আসছে নাসিরুদ্দিন সাথী। সুত্র– (করাপশন ইন মিডিয়া)

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell