বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:১০
শিরোনামঃ
Logo Neet UG 2024 এ ব্যাপক দুর্নীতির প্রতিবাদে এবং দুর্নীতি মুক্ত প্রবেশিকা পরীক্ষার দাবীতে বিক্ষোভ ও‌ প্রতিবাদ সভা। Logo এস আই জয় বনিকের নেতৃত্বে বিশেষ অভিযানে নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান ও একজন গ্রেপ্তার Logo নরেন্দ্র মোদীর আমন্ত্রণে দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি যাবেন প্রধানমন্ত্রী  Logo বন্দরে ককসিট কারখানায় ডাকাতি, লাখ টাকার মালামাল লুট Logo স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা Logo কলকাতা বরানগর রবীন্দ্রভবনে নবনির্বাচিত বিধায়িকা সায়ন্তিকা ব্যানার্জিকে সংবর্ধনা ও একটি অ্যাপস এর শুভ সূচনা হলো। Logo ভারত মেহেদীপুর স্কুলে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু, ষষ্ঠ শ্রেণির ছাত্রীর। আজ আঠারোই জুন মঙ্গলবার, স্কুলে এসে অসুস্থ হয়ে মৃত্যু হয় ষষ্ঠ শ্রেণীর ছাত্রী পাপিয়ার Logo মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে চলা সৌদি আরবের দীর্ঘ ৫০ বছরের পেট্রোডলার চুক্তির মেয়াদ শেষ হয়েছে Logo বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু Logo কবি অসীম সাহার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর

মায়ের পরীক্ষা দিল মেয়ে,৪র্থ পরীক্ষার দিনে ধরা! জরিমানা লাখ টাকা

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২২, ২০২৪, ৯:২৪ অপরাহ্ণ
  • ৭৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

মায়ের পরীক্ষা দিল মেয়ে,৪র্থ পরীক্ষার

দিনে ধরা! জরিমানা লাখ টাকা

চতুর্থ পরীক্ষার দিনে প্রশাসনের হাতে আটক হতে হলো মেয়েকে। এমন ঘটনা ঘটল গোপালগঞ্জে।

 

আটক মেয়েকে পরে ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি হতে হয়। জরিমানা দিতে হয় এক লাখ টাকা। নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল মুন্সি এ আদালত পরিচালনা করেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে গোপালগঞ্জ সদরের হরিদাশপুর রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে আররি-২ পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।

৪৬ বছর বয়সী খাদিজা বেগম গোপালগঞ্জ শহরের মহিলা আলিয়া আলিম মাদরাসার পরীক্ষার্থী। গত তিনটি পরীক্ষায় তিনি সপ্তম শ্রেণি পড়ুয়া মেয়েকে দিয়ে শেষ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হরিদাসপুর রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের কেন্দ্র সচিব আতিয়ার রাসুল হিমেল।

তিনি বলেন, পরীক্ষাকেন্দ্রের কক্ষে এক পরীক্ষার্থীর গতিবিধি সন্দেহজনক মনে হয়। এ সময় তার প্রবেশপত্র দেখতে চাইলে সে সাদাকালো একটি প্রবেশপত্র দেখায়। পরে ছবির সাথে তার চেহারার অমিল থাকায় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে আসল রহস্য  বেরিয়ে আসে। সে জানায়, গোপালগঞ্জ শহরের মহিলা আলিয়া মাদরাসার দাখিল পরীক্ষার্থী খাদিজা খানম তার মা। মায়ের বদলে সে পরীক্ষা দিচ্ছে।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক লাখ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে তিন মাসের জেল দেওয়া হয়। এ সময় টাকা পরিশোধ করে অভিভাবকেরা মেয়েটিকে নিয়ে যায়।

গোপালগঞ্জ মহিলা আলিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এমন ঘটনা বড় ধরনের অপরাধ। এমন ঘটনার তীব্র নিন্দা জানাই। ওই শিক্ষার্থীকে মাদ্রাসা থেকে বহিষ্কারসহ তার রেজিস্ট্রেশন বাতিলের জন্য সুপারিশ করা হবে।

অভিযুক্ত খাদিজা বেগমের কাছে জানতে চাইলে তিনি জানান, মেয়েকে পরীক্ষায় পাঠানো ভুল হয়েছে। এ (৪৬ বছর) বয়সে মনের ইচ্ছা মেটাতেই এ বছর পরীক্ষায় অংশ নেন তিনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell