রবিবার ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:৫৪
শিরোনামঃ
Logo বিদ্যুৎস্পৃষ্ট মক্তবের খাদেমের মৃত্যু Logo খেলাধুলা-শরীর চর্চা সকলকে সুস্বাস্থ্যের অধিকারী হবে-প্রধানমন্ত্রী  Logo ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু Logo সুস্বাস্থ্য ও পুষ্টি মেটাতে সঠিক খাদ্যতালিকার খাবার যেমন হওয়া প্রয়োজন Logo বিশেষ অবদান রাখায় ১৫ গুণী শিল্পীকে বিশেষ সম্মাননা Logo নোয়াখালীতে আইপিএসের তারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু  Logo প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার ২ Logo জমি আছে দাবি করে শতাধিক ফলের গাছ কেটে ফেললো শত্রুরা Logo কুমিল্লার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলামের সাথে সাংবাদিকসহ বিভিন্ন ফোরাম ও পেশাজীবি সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo আমি পুত্র সন্তানের  বাবা হয়েছি-অভিনেতা চাষি আলম

মুন্সিগঞ্জ মোল্লাচরে পরকীয়া জেরে গৃহবধূর আত্মহত্যা।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৮, ২০২১, ১২:৪২ পূর্বাহ্ণ
  • ১৬৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।মুন্সিগঞ্জ মোল্লাচরে পরকীয়া জেরে গৃহবধূর আত্মহত্যা।

মুন্সিগঞ্জ সদরে বসতবাড়ি থেকে সুস্মিতা বেগম (২৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সিগঞ্জ পৌরসভার মোল্লাচর এলাকায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়ে।

সুস্মিতা স্থানীয় সুমন শিকাদারের স্ত্রী ও তিন সন্তানের মা। স্বামী সুমনের পরকীয়া আসক্তির জেরে অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে নিহতের স্বজন ও পুলিশ সূত্র জানিয়েছে।

সূত্র জানায়, সুস্মিতার স্বামী সুমন বাড়ির পাশের এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িত। সম্প্রতি বেশ কয়েকবার তাদের আপত্তিকর অবস্থায় আটক করেন এলাকাবাসী। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়। তারপরও সুস্মিতা সুমনের সঙ্গে সংসার করে যাচ্ছিলেন। তবে সুমন পরকীয়া সম্পর্ক চালিয়ে যেতে থাকেন। এ নিয়ে শুক্রবার দুপুরে সুমনের সঙ্গে সুস্মিতার ঝগড়া হয় এবং সুমন মারধর করেন। বিকেলের একটু আগে ফাঁকা বাড়িতে বসতঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সুস্মিতা।

 

সন্ধ্যা ঘনিয়ে এলেও সুস্মিতাকে ঘর থেকে বের হতে না দেখে প্রতিবেশীরা দরজা ভেঙে ফেলেন এবং তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আদিবুল ইসলাম বলেন, পরকীয়ার জেরে ওই নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক। তবে যে নারীর সঙ্গে পরকীয়ার অভিযোগ উঠেছে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell